April 26, 2024

ফরচুন নিউজ ২৪

ফোনে হুমকি, গুজব বলে উড়িয়ে দিলেন সালমান

1 min read

‘দাবাং’খ্যাত অভিনেতা সালমান খান। সম্প্রতি তাকে একটি গ্যাং ফোনে হুমকি দিয়েছে বলে বলিউডভিত্তিক বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। সেখানে বলা হয়েছে, সালমান খানের পাশাপাশি তার বাবা সেলিম খানকেও হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছে।

তবে সবই গুজব বলে দাবি করলেন সাল্লু ভাই। গত ৭ জুন পুলিশের কাছে দেওয়া একটি বিবৃতিতে সম্প্রতি কোনো ব্যক্তির কাছ থেকে হুমকি বা হুমকি কল পাননি বলে জানান সালমান খান।

তিনি আরও জানান, কারও সঙ্গে তার কোনো বিরোধ নেই।

এর আগে সোমবার (৬ জুন) সালমান খান এবং তার বাবা সেলিম খানকে বেনামি হুমকি চিঠি দেওয়া হয় বলে খবর জানা যায়। ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, ওই হুমকির পর বান্দ্রা পুলিশ সোমবার এক অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছে। মামলায় অভিনেতা সালমান খানের বক্তব্য এবং তার বাবা সেলিম খানের বক্তব্য রেকর্ড করেছে মুম্বাই পুলিশ।

মুম্বাই পুলিশ এখন পর্যন্ত ২০০ টিরও বেশি সিসিটিভি ফুটেজ বাজেয়াপ্ত করেছে। ক্রাইম ব্রাঞ্চ ও স্থানীয় পুলিশসহ মোট ১০টি দল এ মামলার তদন্তে কাজ করছে।

এদিকে সালমান বর্তমানে তার পরবর্তী ছবি ‘ভাইজান’র শুটিং করছেন। ছবিতে আরও অভিনয় করেছেন সিদ্ধার্থ নিগম এবং পূজা হেগড়ে। এছাড়া মুক্তির অপেক্ষায় ‘টাইগার ৩’। সিনেমাটি ২০২৩ সালের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *