May 2, 2024

ফরচুন নিউজ ২৪

ঢাকায় পৌঁছেই ব্রাভো বললেন, ‘চ্যাম্পিয়ন এসে গেছে’

1 min read

তার আসলে এবারের বিপিএলে খেলারই কথা ছিল না। কিন্তু শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড তাদের ক্রিকেটার দানুসকা গুনাথিলাকাকে বাংলাদেশের বিপিএলে খেলার অনুমতি দেয়নি। যার ফলে ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভোকে দলে টেনে নেয় সাকিব আল হাাসনের দল ফরচুন বরিশাল।

সেই ডোয়াইন ব্রাভো বিপিএল খেলতে অবশেষে পৌঁছে গেলেন ঢাকায়। আজ বিকেলেই ঢাকায় এসে পৌঁছান এই ক্যারিবীয় অলরাউন্ডার। ঢাকা নেমেই এক ভিডিও বার্তায় বিপিএল সমর্থক, বিশেষ করে বরিশাল ফরচুন সমর্থকদের উদ্দেশ্য করে ব্রাভো ঘোষণা দিলেন, চ্যাম্পিয়ন এসে গেছে।

Dowayne Bravo

ডোয়াইন ব্রাভো গত বিশ্বকাপেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন। তবে এখনো খেলে যাচ্ছেন ফ্রাঞ্চাইজি ক্রিকেট। ব্রাভোর সাথে ঢাকায় এসে পৌঁছেছেন টি-টোয়েন্টি ক্রিকেটের আরেক সুপারস্টার সুনিল নারিন। অভিজ্ঞ এই ক্রিকেটার অষ্টম বিপিএলে খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে।

বরিশাল ফরচুনে ডোয়াইন ব্র্যাভোছাড়াও বিদেশীদের মধ্যে রয়েছেন, ক্রিস গেইল, মুজিব উর রহমান, ওবেদ ম্যাককয়, আলজারি জোসেফ, নিরোশান ডিকভেলা ও জ্যাকব বেনেডিক্ট লিনটট।

ফরচুন বরিশাল স্কোয়াড

সরাসরি চুক্তি
সাকিব আল হাসান, মুজিব-উর রহমান (আফগানিস্তান) ও ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ)।

ড্রাফট থেকে
নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, ওবেদ ম্যাককয় (ওয়েস্ট ইন্ডিজ), আলজারি জোসেফ (ওয়েস্ট ইন্ডিজ), তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নিরোশান ডিকভেলা (শ্রীলঙ্কা), নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ইরফান শুক্কুর ও সানজামুল ইসলাম।

ড্রাফটের পর
ডোয়াইন ব্রাভো (ওয়েস্ট ইন্ডিজ), মুনিম শাহরিয়ার ও জ্যাকব বেনেডিক্ট লিনটট (ইংল্যান্ড)।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *