May 17, 2024

ফরচুন নিউজ ২৪

জমকালো আয়োজনে ফরচুন বরিশালের জার্সি উন্মোচন

1 min read

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) ফরচুন বরিশাল দলের জার্সি উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর হোটেল শেরাটনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে বর্ণিল পরিবেশে উন্মোচন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য, সাবেক শিল্পমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু সুইচ চেপে জার্সির উন্মোচন করেন।

পরে ফরচুন বরিশালের অধিনায়ক ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের হাতে বরিশাল ফরচুনের ফ্ল্যাগ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

এ সময় আরও উপস্থিত ছিলেন মৎস প্রতিমন্ত্রী শ ম রেজাউল করিম, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, সংসদ সদস্য ইলিয়াস মোল্লা, মহিবুর রহমান, গোলাম কিবরিয়া টিপু ও সৈয়দ আবু হোসেন বাবলা প্রমুখ। এছাড়া দলটির অধিনায়ক সাকিব আল হাসানসহ অন্যান্য খেলোয়াড়, কোচিং স্টাফ, বিসিবি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন শ্রাবণ্য তৌহিদা।জার্সি উন্মোচন করার পর খেলোয়াররা সবাই জার্সি পরা অবস্থায় মঞ্চে আসেন। এসময় দর্শকরা করতালি দিয়ে তাদের অভিনন্দন জানায়।

প্রথমেই ফরচুন গ্রুপের চেয়ারম্যান স্বাগত বক্তব্যের মাধ্যমে জাতির পিতা শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা ভরে স্মরণ করেন এবং   ধন্যবাদ জানান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে  ।অনুষ্ঠানের শুরুতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে এবং বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দুটি প্রামাণ্যচিত্র প্রদর্শিত হয়। দেখানো হয় ফরচুন বরিশালের

থিম সং এবং দলটির অগ্রযাত্রা বিষয়ে তথ্যচিত্রও। যেখানে তুলে ধরা হয় বরিশালের নানা আঞ্চলিক ঐতিহ্য। ক্রীড়া ক্ষেত্রে বঙ্গবন্ধু পরিবারের অবদানের বিষয়টিও তুলে ধরা হয় গোছানো একটি তথ্যচিত্রে। ‍এই প্রথমবারের মতো ফরচুন বরিশালের হয়ে খেলছেন সাকিব আল হাসান। দলটির দেশি ক্রিকেটারদের মধ্যে রয়েছেন নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলি, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন, ইরফান শুকুর এবং মুনিম শাহরিয়ার। বিদেশি ক্রিকোরদের মধ্যে রয়েছেন মুজিব-উর রহমান, ক্রিস গেইল, অ্যালজারি জোসেপ, ডোয়াইন ব্র্যাভো এবং জ্যাক লিটল।

 

আগামী ২১ জানুয়ারি  আসরের উদ্বোধনী ম্যাচেই মাঠে নামবে বরিশাল। বাংলোদেশ সময় দুপুর ১টা ৩০ মিনিট তাদের প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *