July 12, 2024

ফরচুন নিউজ ২৪

ঈদে নাগরিক টিভিতে ২৮ সিনেমা, শাকিবের ১৯টি

1 min read

যথারীতি এবারের কোরবানির ঈদেও জমকালো আয়োজন থাকছে নাগরিক টিভিতে। ঈদের ছুটি ও ঘরবন্দি জীবনের একঘেয়েমি কাটাতে নাগরিকের আয়োজন হতে পারে দর্শকদের জন্য বাড়তি পাওয়া। এবারের আয়োজনে থাকছে ২৮টি জনপ্রিয় বাংলা সিনেমা। দেশের খ্যাতনামা চিত্রতারকারা অভিনয় করেছেন এসব ছবিতে।

ঈদের দিন সকাল ৮টায় প্রচার হবে তুমি স্বপ্ন তুমি সাধনা, অভিনয়ে শাকিব ও অপু। সকাল ১০টা ১৫ মিনিটে প্রচার হবে স্বামীর সংসার, অভিনয়ে শাকিব খান ও অপুু। দুপুর ১টা ৫ মিনিটে প্রচার হবে পূন্যদৈর্ঘ্য প্রেম কাহিনী-১, অভিনয়ে শাকিব খান ও জয়া। বিকেল ৪টা ১৫ মিনিটে প্রচার হবে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২, অভিনয়ে শাকিব খান ও জয়া।

ঈদের ৩য় দিন সকাল ৮টায় প্রচার হবে স্ত্রীর মর্যাদা, অভিনয়ে শাকিব ও পূর্নিমা। সকাল ১০টা ১৫ মিনিটে প্রচার হবে প্রেম সংঘাত, অভিনয়ে শাকিব খান ও শাবনূর। দুপুর ১টা ৫ মিনিটে প্রচার হবে রাজা বাবু, অভিনয়ে শাকিব খান ও অপু বিশ্বাস। বিকেল ৪টা ১৫ মিনিটে প্রচার হবে লাভ ম্যারেজ, অভিনয়ে শাকিব খান ও অপু বিশ্বাস।

ঈদের ৪র্থ দিন সকাল ৮টায় প্রচার হবে স্বপ্নের ঠিকাানা, অভিনয়ে সালমান শাহ ও শাবনূর। সকাল ১০টা ১৫ মিনিটে প্রচার হবে টাকার চেয়ে প্রেম বড়, অভিনয়ে শাকিব খান ও অপু বিশ্বাস। দুপুর ১টা ৫ মিনিটে প্রচার হবে সবার ওপরে তুমি, অভিনয়ে শাকিব ও সস্তিকা। বিকেল ৪টা ১৫ মিনিটে প্রচার হবে প্রেমিক নাম্বার ওয়ান, অভিনয়ে শাকিব-অপু-নিপুুন।

ঈদের ৫ম দিন সকাল ৮টায় প্রচার হবে স্বপ্নের বাসর, অভিনয়ে শাকিব খান ও রিয়াজ। সকাল ১০টা ১৫ মিনিটে প্রচার হবে প্রাণের মানুষ, অভিনয়ে শাকিব খান ও ফেরদৌস। দুপুর ১টা ৫ মিনিটে প্রচার হবে বস নাম্বার ওয়ান, অভিনয়ে শাকিব খান ও অপু। বিকেল ৪টা ১৫ মিনিটে প্রচার হবে কিস্তিমাত, অভিনয়ে আরেফিন শুভ ও আঁচল।

ঈদের ৭ম দিন সকাল ৮টায় প্রচার হবে অন্তরে অন্তরে, অভিনয়ে সালমান শাহ ও মৌসুমী। সকাল ১০টা ১৫ মিনেটে প্রচার হবে আম্মাজান, অভিনয়ে মান্না ও মৌসুমী। বেলা ১টা ৫ মিনিটে প্রচার হবে মা আমার স্বর্গ, অভিনয়ে শাকিব খান ও পূর্নিমা। বিকেল ৪টা ১৫ মিনিটে প্রচার হবে নায়ক, অভিনয়ে বাপ্পী ও অধরা।

 

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *