April 25, 2024

ফরচুন নিউজ ২৪

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে টিভিতে দুই দিনব্যাপী উৎসব

1 min read

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দুইদিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করেছে চ্যানেল আই। যাতে রয়েছে নাটক, সিনেমা, গান ও বিশেষ অনুষ্ঠান।

এমনটাই জানিয়েছে চ্যানেল আই কর্তৃপক্ষ।

 এছাড়াও ২৫ জুন শনিবার সকাল ৭টা ৩০ মিনিটে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে প্রচার হবে নিয়মিত অনুষ্ঠান ‘গান দিয়ে শুরু’-এর বিশেষ পর্ব। এদিন পদ্মা সেতু উদ্বোধনের ঠিক পর পরই দেখানো হবে জিল্লুর রহমানের উপস্থাপনা ও পরিচালনায় ‘তৃতীয় মাত্রা’র বিশেষ পর্ব। বেলা ১২টা ৩০ মিনিটে থাকছে ‘তারকাকথন’-এর বিশেষ পর্ব। দুপুর ৩টা ৫ মিনিটে পদ্মাপাড়ের জনজীবন নিয়ে প্রখ্যাত কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের লেখা উপন্যাস অবলম্বনে গৌতম ঘোষ নির্মিত এবং হাবিবুর রহমান খান প্রযোজিত ছবি ‘পদ্মা নদীর মাঝি’। রাত ৮টা ৩০ মিনিটে চ্যানেল আই-এর নিয়মিত আয়োজন ‘টু দ্য পয়েন্ট’-এর বিশেষ পর্ব। রাত ৯টা ৩০ মিনিটে থাকছে শাইখ সিরাজের পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনায় ‘হৃদয়ে মাটি ও মানুষ’-এর বিশেষ আয়োজনে পদ্মা সেতু নিয়ে বিস্তারিত প্রতিবেদন। রাত ১০টায় মুকিত মজুমদার বাবুর পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় পরিবেশবান্ধব স্বপ্নের পদ্মা সেতু নিয়ে বিশেষ অনুষ্ঠান।

এছাড়াও, পদ্মা সেতু উদ্বোধনী দিনে (২৫ জুন) চ্যানেল আই-এর পর্দাজুড়ে দিনব্যাপী থাকছে দেশের গান, পদ্মার গান এবং পদ্মা সেতুর ওপর নির্মিত গান।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *