May 4, 2024

ফরচুন নিউজ ২৪

সিলেটে অনুশীলনকালে বলের আঘাতে আহত মোসাদ্দেক

1 min read

কক্সবাজারে ভারতীয় ‘এ’ দলের সঙ্গে চারদিনের প্রথম ম্যাচটি খেলার পর বাংলাদেশ ‘এ’ দল এখন অবস্থান করছে সিলেটে। ভারতীয়দের বিপক্ষে এখানেই অনুষ্ঠিত হবে চারদিনের পরবর্তী ম্যাচটি। কিন্তু সিলেট আসার পর দুর্ঘটনার শিকার হলেন ‘এ’ দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত।

অনুশীলনকালে আঘাতে আহত হয়েছেন তিনি। সোমবার দুপুরে সাড়ে ১২টার দিকে লাক্কাতুরায় অবস্থিত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনের সময় একটি বল তার বুকে এসে আঘাত করে।

এই স্টেডিয়ামে আগামীকাল মঙ্গলবার সকাল ৯টায় বাংলাদেশ ‘এ’ দল ও ভারতী ‘এ’ দলের মধ্যে চারদিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হওয়ার কথা রয়েছে। বাংলাদেশ ‘এ’ দলের হয়ে মোসাদ্দেক হোসেন সৈকতের খেলার কথা ছিলো এই ম্যাচে।

বুকে বলের আঘাত লাগার পরপরই চিকিৎসকের পরামর্শে তাকে সিলেট নগরের সোবহানীঘাটস্থ আল হারামাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সৈকতের বুকের এমআরআই পরীক্ষা করানো হয়।

জাগোনিউজকে এতথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ‘এ’ দলের টিম অপারেশনস ম্যানেজার খান আব্দুর রাজ্জাক। তিনি বলেন, সৈকতের এমআরআই করা হয়েছে। বর্তমানে তিনি হোটেলে আছেন। এমআরআই রিপোর্ট পাওয়ার পর জানা যাবে, সৈকত কাল খেলতে পারবেন কি না।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *