May 1, 2024

ফরচুন নিউজ ২৪

মৃত্যুপথযাত্রীর পকেট থেকে টাকা হাতিয়ে নেওয়ার ভিডিও ভাইরাল

1 min read

পিরোজপুর সদর হাসপাতালে মৃত্যুপথযাত্রী এক শিক্ষকের পকেট হাতিয়ে টাকা নেওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। রাস্তায় দুর্ঘটনায় আহত এক শিক্ষককে হাসপাতালে নিয়ে এসে তার পকেট থেকেই ৫০ হাজার টাকা আত্মসাৎ করেন এক অটোরিকশা চালক। তবে প্রযুক্তির কল্যাণে সেই টাকা তিনি হজম করতে পারেননি। হাসপাতালের জরুরি বিভাগে থাকা সিসিটিভি ফুটেজে টাকা নেওয়ার দৃশ্য ধরা পড়ায় তা ফেরত দিতে হয়েছে ওই চালককে।

ঘটনাটি ঘটে গত শুক্রবার (২৭ মে) বিকেলে। সেদিন বিকেল সোয়া তিনটার দিকে পিরোজপুর শহরের করিমুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের কৃষিশিক্ষা বিষয়ের শিক্ষক মিলন কৃষ্ণ মজুমদার নিজের মোটরসাইকেলে করে জমি কেনার জন্য টাকা বায়না দিতে শহরের আফতাবউদ্দিন কলেজের দিকে যাচ্ছিলেন। পিরোজপুর পৌরসভার সামনে পৌঁছার পর বিপরীতদিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন তিনি।

এমনকি মিলনের পকেট থেকে বের করা মানিব্যাগ ও মোবাইল ফোনোও গৌতমের কাছে জমা রাখেন তিনি। এরই এক ফাঁকে গৌতম পাশে থাকা অবস্থায় মিলনের ডান পকেট থেকে টাকার একটি বান্ডিল বের করে তা নিজের লুঙ্গির মধ্যে লুকিয়ে সেখান থেকে সটকে পড়েন মিন্টু। মিন্টুর পরিচয় জিজ্ঞেস করার পর তিনি দ্রুত জরুরি বিভাগের কক্ষটি ত্যাগ করেন বলে জানান সেখানে থাকা দায়িত্বরতরা।

দুর্ঘটনায় আহত শিক্ষক মিলন পরদিন শনিবার খুলনায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার স্ত্রী একজন স্বাস্থ্যকর্মী। তাদের তিন মেয়ে ভারতে বাস করেন।

এ ঘটনার পর সিসিটিভির ফুটেজ দেখে মিন্টুকে শনাক্তের পর পুলিশ চুরি হওয়া টাকা উদ্ধার করেছে বলে জানান করিমুন্নেসা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জাহিদুল ইসলাম।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *