April 27, 2024

ফরচুন নিউজ ২৪

বন্ধু মুশফিকের বিদায়ে তামিমের আবেগঘন বার্তা

1 min read

জাতীয় দলে ঢোকার অনেক আগে বয়সভিত্তিক পর্যায় থেকেই খুব কাছের বন্ধু তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। সংবাদ মাধ্যম কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বন্ধুত্বের চর্চা তেমন না হলেও, প্রায় দুই দশকের বেশি সময় ধরে বন্ধুত্ব বজায় রেখেছেন জাতীয় দলের এ দুই তারকা ক্রিকেটার।

দুই বন্ধুর মধ্যে গত জুলাই মাসে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তামিম। প্রায় দেড় মাস পর একই পথ ধরলেন মুশফিক। রোববার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে অবসরের সিদ্ধান্ত জানিয়েছেন টাইগারদের সাবেক অধিনায়ক।

মুশফিকের অবসরে আবেগঘন এক বার্তা দিয়েছেন তামিম। ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে মুশফিককে অভিনন্দন জানানোর পাশাপাশি, সামনের দিনগুলোতে টেস্ট ও ওয়ানডেতে ভালো করার জন্য শুভকামনাও জানিয়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক।

তামিম লিখেছেন, ‘অভিনন্দন মুশফিক! ১৫ বছর ২৭৭ দিনের টি-টোয়েন্টি ক্যারিয়ার কোনো ফ্লুক নয়। বছরের পর বছর তোকে খুব কাছ থেকে দেখেছি। পরিসংখ্যান সবসময় সবটুকু ফুটিয়ে তুলতে পারে না। কিন্তু তোর নিবেদন, প্যাশন, পরিশ্রম ও ভালোবাসা দেখেছি। তোর প্রচেষ্টা ও ঘাম ঝরানো দেখেছি।’

তিনি আরও লিখেছেন, ‘আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে তোর যা কিছু অর্জন ও প্রাপ্তি, সব কিছুর জন্য অভিনন্দন আরও একবার… টেস্ট ও ওয়ানডেতে এখনও অনেক বড় ভূমিকা আছে তোর, দলকে দেওয়ার আছে আরও অনেক কিছু। আমি নিশ্চিত, তুই পারবি বন্ধু!’

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *