April 28, 2024

ফরচুন নিউজ ২৪

বঙ্গবন্ধুর আত্নার মাফফেরাত কামনা করে ফরচুন গ্রুপের দোয়া মাহফিল

1 min read

আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে দিনটি পালন করবে। দিনটি উপলক্ষে আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল,প্রতিষ্ঠান  এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমান এর বিদেহী আত্মার মাগফেরাত কামনার উদ্দেশ্য এক মিলাদ মাহফিলের আয়োজন করে ফরচুন গ্রপ।  বরিশাল বিসিক শিল্প এলাকায় অবস্থিত প্রিমিয়ার ফুটওয়ার লিমিটেড এ মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরচুন গ্রুপ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান এবং ফরচুন গ্রুপ এ কর্মরত কর্মকর্তারা৷

মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সব শহীদ, জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলনসহ ন্যায় প্রতিষ্ঠার সংগ্রামে সব শহীদের মাগফেরাত কামনার পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাতে দোয়া করা হয়।

এ সময় বক্তব্য রাখেন গ্রুপ চেয়ারম্যান মিজানুর রহমান, তিনি বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, বাঙালি জাতি মাথা উঁচু করে দাঁড়াতে পারতো না। বাংলা ভাষা ও মাতৃভাষার গুরুত্ব বিশ্বের কাছে তুলে ধরেছেন জাতির পিতা।’ তিনি আরও বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেষ হাসিনা, তার হাতকে শক্তিশালী করতে আমরা যথাযথ কাজ করে যাব। এ সময় তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *