May 12, 2024

ফরচুন নিউজ ২৪

ইসরায়েলকে স্বীকৃতি দিতেই এই সরকার: ইমরান খান

1 min read

সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান ক্ষমতাসীন জোট সরকারের সমালোচনা করে বলেছেন, এই সরকার পাকিস্তানের নিরাপত্তার জন‌্য হুমকি। তারা মূলত ইসরায়েলকে স্বীকৃতি এবং কাশ্মীর বিষয়ে ভারতের সঙ্গে আপোষ করার দায়িত্ব নিয়ে ক্ষমতায় আছে। রবিবার খাইবার পাখতুনখাওয়ার চরসাদ্দায় দলের কর্মীদের এক সম্মেলনে এই অভিযোগ করেন তিনি। খবর জিও নিউজ।

ইমরান খান বলেন, পিটিআই সরকার ৩০ শতাংশ কম দামে পেট্রোল আমদানির জন্য রাশিয়ার সঙ্গে একটি চুক্তি করেছিল। কিন্তু যুক্তরাষ্ট্রের ভয়ে ‘আমদানি করা সরকার’ সেই চুক্তি বাতিল করে এবং দেশে পেট্রোল ও ডিজেলের দাম বাড়িয়ে দিয়েছে।                                                                          গত ২৫ মে লং মার্চে পিটিআই কর্মীদের এবং পুলিশের মধ্যে সহিংস সংঘর্ষের নিন্দা জানিয়ে সাবেক এ প্রধানমন্ত্রী বলেন, পরবর্তী লং মার্চের সময় পুলিশের ‘বর্বরতা’ মোকাবেলার জন্য তার দল সম্পূর্ণভাবে প্রস্তুত থাকবে।

ইমরান খান বলেন, আমরা এসব চোর ও আমেরিকার দাসদের মেনে নেব না। যারা দেশকে লুট করেছে। তাদের বিরুদ্ধে আমার দল আন্দোলন চালিয়ে যাবে। যতদিন আমি বেঁচে আছি, আমি এই চোরদের বিরুদ্ধে আমার সংগ্রাম এবং জিহাদ শেষ করব না বলেও জানান তিনি।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *