May 6, 2024

ফরচুন নিউজ ২৪

অভিনেতা ঋদ্ধি সেনের কিডনিতে পাথর, অস্ত্রোপচার আজ

1 min read

অসুস্থ টলিউড অভিনেতা ঋদ্ধি সেন। কিডনিতে পাথর ধরা পড়েছে তার। এ কারণে অনেক যন্ত্রণা সহ্য করতে হচ্ছে এই অভিনেতাকে। দ্রুত অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

সোমবার (১৩ মার্চ) এ অস্ত্রোপচার হবে বলে বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে।

এ বিষয়ে গণমাধ্যমে ঋদ্ধির বাবা টলিউড অভিনেতা কৌশিক সেন জানান, পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয় ঋদ্ধির। শনিবার টেস্ট করে জানা যায় কিডনির পাথর হয়েছে। দেরি না করেই অস্ত্রোপচার করতে হবে। মা রেশমি ছেলেকে নিয়ে হাসপাতালে যান। সেখানেই পরীক্ষাগুলো করা হয়। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন ঋদ্ধি।

এদিকে, অনেক দিন পর ছোটপর্দায় ফিরেছেন কৌশিক সেন। রাজ চক্রবর্তী প্রযোজিত ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে প্রধান চরিত্রে রয়েছেন তিনি। জানা গেছে, ছেলের অসুস্থতার জন্য ধারাবাহিকের শুটিং শিডিউল কিছুটা পালটেছেন এ অভিনেতা।

ঋদ্ধির অভিনেতার জীবনের টার্নিং পয়েন্ট ২০১৭ সাল। ওই বছরই কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘নগরকীর্তন’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পান তিনি। তারপরই বলিউড ডেবিউ। ‘হেলিকপ্টার ইলা’ ছবিতে কাজলের চরিত্রের ছেলে হিসেবে অভিনয় করেন। গত ১১ মার্চ মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘সুন্দরবনের বিদ্যাসাগর’। সিরিজে কিংকরের ভূমিকায় অভিনয় করেছেন ঋদ্ধি। ফেসবুকে সিরিজের ছবি পোস্ট করেছেন অভিনেতা। ধারণা করা হচ্ছে, এরপরই অসুস্থ হয়ে পড়েন। অভিনেতা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সেই কামনাই করছেন তার অনুরাগীরা।

 

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *