May 6, 2024

ফরচুন নিউজ ২৪

অদ্ভুত সমস্যায় দেরিতে শুরু বাংলাদেশের ম্যাচ

1 min read

আন্তর্জাতিক ক্রিকেটে বৃষ্টি, আলোকস্বল্পতা, অতিরিক্ত রোদ কিংবা মৌমাছির আক্রমণে খেলা বন্ধ হওয়ার নজির অনেক আছে। সেই তালিকায় নতুন আরেকটি বিষয় যোগ করে দিলো বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম টেস্ট।

ডারবানের কিংসমিডে সাইট স্ক্রিনের সমস্যার কারণে এখনও শুরু হয়নি প্রথম টেস্টের খেলা। বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরুর কথা ছিল মাঠের খেলা। সেই অনুযায়ী মাঠে নেমে গিয়েছে দুই দল। এখনও অপেক্ষা করছে মাঠে। কিন্তু বাঁধ সেধেছে সাইট স্ক্রিন।

খেলা শুরুর ঠিক আগে দেখা যায় বোলিং প্রান্তের পেছনের সাদা সাইট স্ক্রিনে বড় কালো দাগ পড়ে আছে। যা কি না ব্যাটারদের জন্য বড় সমস্যার কারণ হয়ে দাঁড়াবে। তাই সরে দাঁড়ান এলগার। প্রায় ত্রিশ মিনিটের চেষ্টা সমাধান হয় সমস্যার, খেলা শুরু হয় দুপুর ২টা ৩০ মিনিটে।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিপক্ষে সবশেষ ম্যাচের একাদশে তিনটি পরিবর্তন এনে খেলতে নামছে বাংলাদেশ দল। পেটের পীড়ার কারণে তামিম ইকবাল ফিরতে না পারলেও দলে ফিরেছেন মুশফিকুর রহিম।

সেই ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন নাইম শেখ, নুরুল হাসান সোহান ও শরিফুল ইসলাম। তাদের জায়গায় এলেন সাদমান ইসলাম, মুশফিকুর রহিম ও সৈয়দ খালেদ আহমেদ।

বাংলাদেশ একাদশ: সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, ইয়াসির আলি রাব্বি, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ ও এবাদত হোসেন।

দক্ষিণ আফ্রিকা একাদশ: ডিন এলগার (অধিনায়ক), সারেল এরউই, কেগার পিটারসেন, রায়ান রিকেলটন, টেম্বা বাভুমা, কাইল ভেরাইন (উইকেটরক্ষক), উইয়ান মাল্ডার, সাইমন হারমার, ডুয়াইন অলিভার, কেশভ মহারাজ ও লিজাড উইলিয়ামস।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *