October 18, 2024

ফরচুন নিউজ ২৪

করোনায় আক্রান্ত তানজিন তিশা

1 min read

ছোটপর্দায় আবারো করোনার হানা।অভিনেত্রী তানজিন তিশার দেহে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এ অভিনেত্রীর শরীরে জ্বর রয়েছে; খাবারের স্বাদ স্বাদ-ঘ্রাণও পাচ্ছেন না।

গতকাল রোববার রাতে কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট হাতে পান এ অভিনেত্রী। এর দুদিন আগে নিজ উদ্যোগে হাসপাতালে গিয়ে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দেন তিনি।

তানজিন তিশা বলেন, সবাই দোয়া করবেন। আমি এখন ভালো আছি। শরীরে খানিকটা জ্বর, সর্দি ও কাশি আছে। এছাড়া খাবারের স্বাদ না পাওয়া ছাড়া আর কোনো সমস্যা হচ্ছে না।

টেস্টের রেজাল্ট পাওয়ার পর থেকেই আইসোলেশনে আছেন তানজিন তিশা। শুটিং ও সব কাজ বাতিল করেছেন এ অভিনেত্রী। তানজিন তিশা বলেন, শুটিং করলে আমার সংস্পর্শেও অনেকে আসবেন। তাই ভাবলাম, কাজ শুরু করার আগে আমার নিজের, পরিবারের এবং সহকর্মীদের নিরাপত্তার কথা ভেবে টেস্ট করা দরকার। এখন আমি আমার রুমে একা আছি। মা খাবার দিয়ে যাচ্ছেন।

সাবলিল অভিনয় ও স্নিগ্ধতা দিয়ে তিনিদর্শকের মন কেড়েছেন তানজিন তিশা। তিনি একজন সফল মডেল এবং টেলিভিশন উপস্থাপিকাও। ফ্যাশন শুট ও র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে তিশার কর্মজীবন শুরু হয়। তিশা প্রথম মডেল হন অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত রবির একটি বিজ্ঞাপনে অংশগ্রহণ করার মাধ্যমে। এটি তার ক্যারিয়ারের জন্য একটি গুরুত্বপূর্ণ দিক ছিল।

About The Author