April 30, 2024

ফরচুন নিউজ ২৪

শুক্রবার দিনটি যেমন কাটবে আপনার

1 min read

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কর্কট, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও রবি। ২ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর চন্দ্র্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ২, ১১, ২০, ২৯। আপনার শুভ বর্ণ: সাদা ও কমলা। শুভ গ্রহ ও বার: রবি ও সোম। শুভ রত: মুক্তা।

আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সাদা বর্ণের পোশাক শুভ ফল বয়ে আনতে পারে।

আজকের সু সময়: জ্যোতিষ শাস্ত্র মতে আজকের সু-সময়: সকাল: ৬:২৪-৭:১৯, ৯:৫৮-১০:৫২ দুপর: ১২:৩৯-৩:১৯, রাত: ৬:৫২-৯:০০ পর্যন্ত।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মীন রাশিতে অবস্থান করবে। ৮মী তিথি, সন্ধা: ৬:৩৮ পর্যন্ত পরে ৯মী তিথি চলবে।

আজকের দিনে নিষিদ্ধ খাদ্য: আজ বিকাল: ৬:৩৮ পর্যন্ত নারকেল পরে লাউ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি হবে ব্যয়বহুল। দৈনন্দিন বাজার সদাই করতে অর্থ ব্যয় হবে। বিদেশ থেকে কাঙ্খীত সংবাদ আসলেও লকডাউনের প্রভাবে কাজে অগ্রগতির আশা নেই। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীদের আজ আইন শৃঙ্খলা বাহিনীর দ্বারা হেনস্তার যোগ প্রবল। জরিমানার সম্মূখীন হতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার বন্ধুদের সাহায্য লাভের আশা। প্রবাসী বড় ভাই বোনের সহায়তা পাবেন। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের সুযোগ নেই, প্রশাসনের অত্যাচারে ঠিক মতো বাণিজ্য করা হবে কঠিন। বৈদেশিক সূত্রে অর্থ প্রাপ্তির সুযোগ আসবে। বড় ভাই বোনের বিপদে পাশে দাড়াতে হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক কাজেই ব্যস্ততার। অহেতুক ঝুঁকি নিয়ে কোনো কাজ করতে যাওয়াটা ঠিক হবে না। আয় রোজগারের চেষ্টায় এখন খান্ত দিন। সাংসারিক জীবনে পিতার সান্নিধ্য ও তার পরামর্শগুলোকে কাজে লাগাতে চেষ্টা করতে হবে। প্রভাবশালী ব্যক্তি সাথে কোনো প্রকার জটিলতায় না জড়ানোই ভালো।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে পাবেন মানসিক প্রশান্তি। অনলাইন ব্যবসায় ভাগ্য উন্নতির সুযোগ আসবে। নিজের উচ্চ শিক্ষা ও গবেষণায় আরো বেশী মনযোগি হতে হবে। লক ডাউনের এ সময়ে অস্থিরতা ও ঝুঁকি দুটই ক্ষতিকর।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার আজ পুরোন দেনা পাওনা মেটাতে হবে। পাওনাদারের ফোনের তাড়া বৃদ্ধির আশঙ্কা। রাস্তাঘাটে বা দূরের যাত্রায় না যাওয়াটাই ভালো। অবশ্যই লোক সমাগম এড়িয়ে চলতে হবে। জরুরী প্রয়োজন ছাড়া গৃহ ত্যাগ না করাই উত্তম।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার বিবাহের আলাপ আলোচনায় হটাৎ করেই লকডাউন হয়ে উঠবে প্রধাণ অন্তরায়। দাম্পত্য জীবনে জীবন সাথীর সাথে ভুল বুঝাবুঝি কমাতে হবে। মনে রাখতে হবে সময় ভালো নয়। তাই নিজের জমে থাকা গৃহস্থালী কাজে নিজেকে ব্যস্ত রাখুন। অহেতুক জীবন সাথীর দোষ ধরা বন্ধ করতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। শারীরিক ও মানসিক অবসাদ আপনাকে ভোগাতে থাকবে। প্রিয়জনদের বিপদে এগিয়ে যেতে হবে। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীদের জন্য দিনটি খুব একটা ভালো যাবে না। সিজেনাল ঠান্ডা জ¦রে আক্রান্ত হতে পারেন। জাতিকাদের মানসিক ভাবে হতে হবে ধৈর্য্যশালী।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার শৈল্পিক কাজের সুযোগ আসতে চলেছে। রোমান্টিক সম্পর্কে চলতে থাকা ভুলবুঝাবুঝি কমে আসবে। বিদ্যার্থীদের ভর্তির ক্ষেত্রে অবিভাবকের দুঃশ্চিন্তা বৃদ্ধি পাবে। মিডিয়ার নির্মাতাদের মাথায় হাত, ঈদের আগে চলমান কাজে বিনিয়োগ হলেও তা ফিরিয়ে আনার অনিশ্চয়তায় ভুগতে থাকবেন। সন্তানের পড়াশোনা বিবাহ-শাদীর দুঃশ্চিন্তায় শারীরিক অবস্থার অবনতি হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার পারিবারিক জীবনে দেখা দেবে মনমালিণ্য। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে আলোচনা চলতে পারে। মায়ের সাহায্য ও সহায়তায় পারিবারিক কোনো সমস্যার সমাধান হতে পারে। গৃহ পরিষ্কার এর কাজ ব্যস্ত থাকবেন। সপ্তাহর ছুটির দিন ও লকডাউন হওয়ার কারনে দিনটিতে ঝুঁকি নিয়ে বাহিরে যাওয়াটা ঠিক হবে না। ধর্মীয় কর্মকান্ড গৃহেই করার চেষ্টা করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি অনলাইন যোগাযোগের জন্য শুভ। সংসার জীবনে ছোট ভাই বোনের সহায়তা পাবেন। সাহিত্যিক, গল্পকার ও নাট্যকারদের নিজের লেখালেখি ও সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে হবে। অনলাইন ব্যবসা বাণিজ্যে আশানুরুপ বিক্রয়ের আশা। তথ্যগত কাজের ক্ষেত্রে সফল হতে পারবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি ): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আর্থিক ক্ষেত্রে চলতে থাকা অনিশ্চয়তা কিছুটা কমবে। আত্মীয় স্বজনের কাছ থেকে কিছু টাকা সাহায্য পাওয়ার আশা। হোটেল ও রেস্তোরার পাশাপাশি খাদ্য সরবরাহের ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। কিছু টাকা জরুরী প্রয়োজনে সঞ্চয় করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। শারীরিক ও মানসিক অবশাদ কাটিয়ে উঠতে পারবেন। জীবন সঙ্গীর অনুপ্রেরণা আপনাকে সকল বাধা দূর করতে সহায়তা করবে। পারিবারিক জীবনে সকলের সাহায্য সহাযোগিতা পাবেন। নিজের অস্থির মনকে নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন।

 

About The Author