May 21, 2024

ফরচুন নিউজ ২৪

বরেণ্য শিক্ষাবিদ প্রফেসর মোঃ হানিফ এর মৃত্যুতে ফরচুন গ্রূপের শোক প্রকাশ

1 min read

বরিশালের সর্বজন শ্রদ্ধেয় শিক্ষাবিদ সরকারি ব্রজমোহন কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. হানিফ এর মৃত্যুতে ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় জনাব মিজানুর রহমান মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সোমবার রাত সোয়া ১০টার দিকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রফেসর মোঃ হানিফ (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৪ ছেলে ও ২ মেয়ে নাতি-নাতনী সহ অসংখ্য স্বজন এবং শুভাকাঙ্খী রেখে গেছেন।

তিনি দির্ঘদিন ধরে বয়সজনিত নানা রোগে ভূগছিলেন বলে জানিয়েছেন বিএম কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আক্তারুজ্জামান খান।

প্রফেসর মো. হানিফ জীবদ্দশায় ব্রজমোহন কলেজ ছাড়াও সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ও বরিশাল ইসলামিয়া কলেজের অধ্যক্ষ এবং যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এছাড়া বরিশাল বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট কমিটির সাবেক সদস্য ছিলেন তিনি। বরিশাল বিশ্ববিদ্যালয় এবং বরিশাল শিক্ষা বোর্ড প্রতিষ্ঠার আন্দোলনে অগ্রসেনাদের একজন অধ্যক্ষ মো. হানিফ।

বরেণ্য শিক্ষাবিদ প্রফেসর মোঃ হানিফ এর মৃত্যুতে ফরচুন গ্রূপ অব কোম্পানিজ এর সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং মহান আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন এই দোয়া করেন।

About The Author