May 4, 2024

ফরচুন নিউজ ২৪

বরিশাল জেলার সন্মানিত জেলা প্রশাসক জনাব জসিম উদ্দিন হায়দার এর বিসিক শিল্প নগরী পরিদর্শন

1 min read

সন্মানিত জেলা প্রশাসক ২৮-০১-২০২১ রোজ বৃহস্পতিবার সকাল ১২.৩০ মিনিটে বরিশালের কাউনিয়ায় শিল্প নগরীর বিসিক ভবনে উৎপাদনশীলতা উন্নয়ন কলাকৌশল বিষয়ক প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিক মালিক সমিতির সভাপতি ও ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর সন্মানিত চেয়ারম্যান জনাব মোঃ মিজানুর রহমান। সনদ বিতরণ শেষে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি বিসিকের চলমান উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন এবং শিল্প প্রতিষ্ঠানের উদ্যোক্তা ও কর্মরত শ্রমিকদের সঙ্গে মত বিনিময় করেন।

সনদ বিতরণ অনুষ্ঠানে প্রথমেই তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন বিসিক মালিক সমিতির সভাপতি ও ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর সন্মানিত চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান । এছাড়া বিসিক মালিক সমিতির পক্ষ হতে প্রধান অতিথিকে একটি  সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সনদ বিতরণ অনুষ্ঠানে আরো  উপস্থিত ছিলেন বরিশাল বিসিক এর উপ মহাব্যবস্থাপক জালিস মাহমুদ।

কারখানা সমুহ পরিদর্শন শেষে দেশের অর্থনৈতিক উন্নয়নে বিসিক এর কারখানা গুলোর ভূয়শী প্রশংসা করে অতিথিরা বিসিককে দক্ষ শ্রমিক উৎপাদনের একটি নজির হিসেবে আখ্যায়িত করেন । এ সময় বরিশাল জেলার সন্মানিত জেলা প্রশাসক উৎপাদনশীল শিল্প পণ্যের কাঁচামাল আমদানি, উৎপাদিত পণ্য সংরক্ষণ, বাজারজাতকরণ ও রফতানির বিষয় নিয়ে আলোচনা করে পরামর্শ দেন।  বরিশাল বিসিক শিল্পনগরীর মান ও  পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেন বরিশাল জেলার সম্মানিত জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার।

About The Author