April 27, 2024

ফরচুন নিউজ ২৪

করোনা প্রতিরোধে নিজের স্বাস্থ্য নিজেকেই সুরক্ষিত রাখতে হবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

1 min read

পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় কঠোর ভূমিকা পালন করছেন। পাশাপাশি করোনায় কর্মহীন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ কে মানবিক ত্রাণ ও আর্থিক সহায়তা প্রদান করছেন। কিন্তু করোনা প্রতিরোধে নিজের স্বাস্থ্য নিজেকেই সুরক্ষিত রাখতে হবে। তাই সকাল কে স্বাস্থ্য বিধি মানা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার পরামর্শ দেন তিনি।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে বরিশাল সদর উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রতিমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে ডায়রিয়া রোগীদের আইভি স্যালাইন ও কর্মহীনহীনদের ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

বরিশালের জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন, জেলা সিভিল সার্জন ডা মনোয়ার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহবুবুর রহমান মধুসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকতা, ডাক্তার ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন,সদর জেনারেল হাসপাতালে ডায়রিয়া রোগীদের ১ হাজার আইভি স্যালাইন, করোনায় কর্মহীন ১০০ পরিবার কে চাল,ডাল,লবণ,তৈল,আলু ও পেঁয়াজ ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে। এছাড়াও ১ হাজার পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও ১০০ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়৷

 

About The Author