April 12, 2024

ফরচুন নিউজ ২৪

সুস্থ হয়ে বাসায় ফিরেছেন আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি

1 min read

টানা ১৩ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পরে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন দক্ষিণাঞ্চল আওয়ামী লীগের অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

রাজধানীর পান্থপথের স্কয়ার হাসপাতাল থেকে সোমবার দুপুরে প্রাইভেটকারযোগে তিনি সংসদ ভবন এলাকার বাসভবনে চলে যান।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি হাসানাত আব্দুল্লাহ সুস্থ হয়ে বাড়ি ফেরা নিয়ে উচ্ছ্বাসিত নেতাকর্মীরা। অনেকেই তার বাসায় ফেরার খবরটি ব্যক্তিগত ফেসবুকে পোস্ট দিয়ে স্বস্তি প্রকাশ করেছেন।

জানা যায়- রাজধানী ঢাকার বাসায় অবস্থানকালে গত ২৯ সেপ্টেম্বর আবুল হাসানাত আব্দুল্লাহ’র বুকে ব্যাথাসহ শ্বাসকষ্ট দেখা দিলে স্বজনেরা উদ্ধার করে পান্থপথের স্কয়ার হাসপাতালে নিয়ে যায়।

সেখানে তাকে নিবিড় পর্যবেক্ষক কেন্দ্রে রেখে পরীক্ষা নিরীক্ষায় তার হৃদপিন্ডে দুটি ব্লক ধরা পড়ে। একদিন বাদে হৃদযন্ত্রে দুটি রিং বসানো হয়। এর পরে ধীরে ধীরে হাসানাতের শারীরিক অবস্থার উন্নতি ঘটতে থাকে।

হাসানাত আব্দুল্লাহ’র ব্যক্তিগত সহকারি খাইরুল বাশার মুঠোফোনে সাংবাদিকদের জানান, তার নেতা এখন পুরোপুরি সুস্থ আছেন। এবং কথা বলাসহ হাঁটা-চলাও করতে পারছেন। চিকিৎসকেরা তার শারীরিক উন্নতি পর্যবেক্ষণ করে বাসায় যাওয়ার পরামর্শ দেন। তবে বাসায় থাকলে তাকে আপাতত কিছু দিন বেড রেস্ট করা এবং  চিন্তামুক্ত থাকার নির্দেশনা দিয়েছেন।

পরে বিকেলের কিছুটা আগে হাসানাত আব্দুল্লাহ প্রাইভেটকারযোগে স্বজনদের সাথে সংসদ ভবন এলাকার বাড়ির উদ্দেশে রওনা হয়ে যান।

About The Author