July 17, 2024

ফরচুন নিউজ ২৪

শেবাচিম হাসপাতালে ৪ দিন পর ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতী প্রত্যাহার

1 min read

৪ দিন পর ত্রিপক্ষিয় আলোচনায় কর্মবিরতী প্রত্যাহরের ঘোষনা দিয়েছে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডক্টর্স এসোসিয়েশন। মঙ্গলবার (০৩ নভেম্বর) দুপুর পৌনে ১ টায় ইন্টার্স ডক্টর্স এসোসিয়েশনের সভাপতি সজল পান্ডে এবং সাধারন সম্পাদক তরিকুল ইসলাস সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন। ঘোষনা দেয়ার পরপরই কাজে যোগ দেবার কথা জানান তারা।

এর আগে হাসপাতালের পরিচালকের কার্যালয়ে পরিচালক ও জ্যেষ্ঠ চিকিৎসকগন কর্মবিরতীতে থাকা ইন্টার্ন চিকিৎসক ও সাধারন সম্পাদক এবং প্রতিপক্ষ মেডিসিন ইউনিট ৪ এর সহকারী রেজিস্ট্রার ডাঃ মাসুদ খানের মধ্যে আলোচনা হয়। এই আলোচনা ফলপ্রসু হওয়ায় ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতী প্রত্যাহারে সিদ্ধান্ত জানান।

এর আগে গত ২১ অক্টোবর মেডিসিন ইউনিট ৪ এর সহকারি রেজিস্ট্রার ডাঃ মাসুদ ইন্টার্ন চিকিৎসকদের সভাপতি ও সাধারন সম্পাদক কর্তৃক হামলার অভিযোগ তুলে হাসপাতালের পরিচালক বরাবরে লিখিত অভিযোগ করেন। পরদিন ২২ অক্টোবর ডাঃ মাসুদ খানের বিরুদ্ধে কমিশন বানিজ্যের পাল্টা লিখিত অভি যোগ করেন ইন্টার্ন চিকিৎসকরা। ৩০ অক্টোবর ডাঃ মাসুদ বাদী হয়ে থানায় মামলা করলে ৩১ অক্টোবর দুপুর ২টা থেকে কর্মবিরতী শুরু করে ইন্টার্ন চিকিৎসকরা।

About The Author