ফরচুন নিউজ ২৪

রোটারি ক্লাব বরিশাল এর উদ্যোগে দু:স্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ

1 min read

বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাব মিলনায়তনে রোটারি ক্লাব বরিশাল এর উদ্যোগে দু:স্থ ও অসহায় মহিলাদের আত্মকর্মসংস্থান গড়ার লক্ষে ২৯ আগস্ট ২০২০ সেলাই মেশিন বিতরণ করা হয়।

সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, মোঃ হান্নান মল্লিক, মোহাম্মদ মাহাতাব উদ্দিন আহমেদ, মাহমুদুল হক খান মামুন প্রমূখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল রোটারি ক্লাবের সভাপতি মোঃ হালিম ভূইয়া।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান “রোটারী ক্লাবের মাধ্যমে অনেক অসহায় মানুষ উপকৃত হচ্ছে  এবং আত্মকর্মসংস্থানের পথ সৃষ্টিতে রোটারি ক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে” বলে জানান।

ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বলেন, রোটারী ক্লাবের মাধ্যমে বিভিন্ন দেশে মানবতার সেবা, সহায়তা, পোলিও মুক্ত, করা আর্সেনিকমুক্ত বিশুদ্ধ পানির ব্যবস্থা, সুবিধাবঞ্চিত মানুষদের জন্য স্বল্প খরচে গৃহ নির্মাণ, চিকিৎসা ও কোভিড ১৯ এ মানুষদের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন কার্যক্রম চলমান রেখেছে।

সেলাই মেশিন বিতরণ শেষে রোটারী ক্লাবের এক সদস্যের মৃত্যুতে দোয়া ও মোনাজাত করা হয়। এসময় বরিশাল রোটারি ক্লাবের সদস্যগণ সেবামূলক চলমান কাজ অব্যাহত রেখে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য সকলকে আহবান জানান ।