শুক্র. সেপ্টে ২৪, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

ম্যারাডোনা ভক্তদের জন্য সুখবর

১ মিনিট পাঠের সময়

এবার ম্যারাডোনা ভক্তদের সুখবর দিলেন তার ব্যক্তিগত চিকিৎসক লিয়োপোলদো লুক। অবিশ্বাস্যভাবে প্রত্যাশের চেয়ে অনেক দ্রুত সুস্থ হয়ে উঠছেন আর্জেন্টিনার এই ফুটবল কিংবদন্তি। এমনটাই জানিয়েছেন স্নায়ু বিশেষজ্ঞ লিয়োপোলদো।

গত ২ নভেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় হাসাপাতালে ভর্তি করা হয় দিয়েগো ম্যারাডোনাকে। আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্স থেকে এক ঘণ্টা দুরত্বের লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে, চিকিৎসাধীন আছেন এই ফুটবল কিংবদন্তী। তবে মস্তিস্কে অস্ত্রোপচারের পর দ্রুত সুস্থ হয়ে উঠছেন ম্যারাডোনা।

মস্তিস্কে জমাট বাঁধা রক্ত ৮০ মিনিটের অস্ত্রোপচারের মাধ্যমে বের করার পর থেকে, অবিশ্বাস্যভাবে প্রত্যাশার চেয়ে অনেক দ্রুত সুস্থ হয়ে উঠছেন ম্যারাডোনা। হাসাপাতালের সামনে সাংবাদিকদের এমনটাই নিশ্চিত করেছেন স্নায়ু বিশেষজ্ঞ লিয়োপোলদো লুক।

এদিকে আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তী ম্যারাডোনোকে এক নজর দেখতে প্রতিদিনই হাসপাতালের সামনে ভিড় জমাচ্ছেন ভক্তরা। ম্যারাডোনার ছবি সম্বলিত জার্সি পরে তার সুস্থতা কামনা করেন আর্জেন্টাইনরা। শুধু তাই নয় রাস্তায় প্ল্যাকার্ড, ফেস্টুন, ব্যানার নিয়ে গ্রেট ম্যারাডোনার জন্য স্লোগান দিতে দেখা যায় ভক্তদের।