May 18, 2024

ফরচুন নিউজ ২৪

মহানুভবতার পরিচয় দিয়ে অসুস্থ হয়ে পড়লেন ফরচুন চেয়ারম্যান

1 min read

পৃথিবীতে কম সংখ্যক মানুষ আছে যারা নিজের কথা চিন্তা না করে, অন্যের সুখ-শান্তি তথা কল্যাণের কথা চিন্তা করে। অপরের সুখ-শান্তির মাঝে নিজের পরম সুখের ঠিকানা খুঁজে পায় । তেমনি একজন মানুষ ফরচুন গ্রপ অব কম্পানিজ এর চেয়ারম্যান মিজানুর রহমান। মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছেন।

বরিশালের বিসিক শিল্প নগরী এলাকায় ফরচুন সু কোম্পানির ভাড়াকৃত বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি দোকানের মধ্যে ঢুকে পড়ায় গুরুতর আহত স্কুল শিক্ষার্থী অর্ঘ্য এর চিকিৎসার তদারকি করতে গিয়ে কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান। বরিশালে একটি বেসরকারি হাসপাতাল (রাহাত আনোয়ার) এ স্কুল শিক্ষার্থী অর্ঘ্য এর চিকিৎসার সমস্ত তদারকি করেন মিজানুর রহমান। সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত অপারেশন থিয়েটারে স্কুল শিক্ষার্থীর পাশে ছিলেন তিনি । অবশেষে উন্নত চিকিৎসার জন্য অর্ঘ্য কে ফরচুন গ্রুপ এর ব্যবস্থাপনায় রাজধানী ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে প্রেরণ করা হয়।

৯ জুলাই সারাদিন স্কুল শিক্ষার্থীর চিকিৎসার তদারকি শেষে মিজানুর রহমান বাসায় এসে অসুস্থ অনুভব করেন এবং তার শরীরে কভিড এর উপসর্গ দেখা দেয়। সম্প্রতি টেস্টের জন্য স্যাম্পল পাঠালে রিপোর্ট আসে মিজানুর রহমান কোভিড -১৯ এ আক্রান্ত।

অসুস্থ হয়ে হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় তিনি কারখানার সমস্ত কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিকদের বেতন ও ঈদের বোনাস প্রদান করার জন্য ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর প্রশাসনিক বিভাগ কে নির্দেশ প্রদান করেন। কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে জনাব মিজানুর রহমান এবার ঈদুল আযহার নামাজ আদায় করতে পারেননি। গত ৩০ বছরে কখনো মাকে ছাড়া ঈদ উদযাপন না করলেও এবার কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার কারণে ঈদে মায়ের সাথে দেখা করতে পারেননি তিনি।

আধুনিক বরিশাল বিসিক শিল্পনগরীর উন্নয়নের রুপকার জনাব মিজানুর রহমানের আশু রোগমুক্তি কামনা করেছেন বরিশাল বিসিক শিল্প মালিক সমিতি, বিভিন্ন শিল্প মালিক গন, ফরচুন সুজ লিমিটেড, প্রিমিয়ার ফুটওয়ার লিমিটেড, এমজে ইন্ডাস্ট্রিজ, ইউনিওয়ার্ল্ড ফুটওয়ার লিমিটেড এবং সেন এন গ্যালারির কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিক বৃন্দ।

এছাড়াও বরিশালের বিভিন্ন ব্যবসায়ী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও ব্যক্তিবর্গ তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

উল্লেখ্য: বাস দুর্ঘটনায় মারাত্মক আহত অর্ঘ্য এর শরীরে কোভিড-১৯ এর উপসর্গ ছিল। রাজধানী ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় কোভিড টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। এর পরপরই টেস্টের জন্য স্যাম্পল পাঠালে রিপোর্ট আসে মিজানুর রহমান কোভিড -১৯ এ আক্রান্ত।

About The Author