রবি. সেপ্টে ১৯, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বানারীপাড়ায় ব্রীজ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন শাহে আলম এমপি

১ মিনিট পাঠের সময়

বরিশালের বানারীপাড়ায় ২কোটি ৩৭লক্ষ টাকা ব্যয়ে একটি ব্রীজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের পশ্চিম ইন্দেরহাওলা গ্রামের বারানীমুখ নামক স্থানে খালর উপর এই নতুন ব্রীজ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

উপজেলা এলজিইডি বিভাগ সূত্রে জানা গেছে, উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের পশ্চিম ইন্দেরহাওলা গ্রামের বারানীমুখ নামক স্থানে খালর উপর দীর্ঘদিন ধরে মানুষের যাতায়াতের সুবিধার্থে একটি ব্রীজ নিমানের প্রয়োজন ছিল। স্থানীয় এমপি মো.শাহে আলম স্যারের সহযোগীতায় ওই স্থানে ব্রীজ নির্মানের জন্য চলতি বছরের জুলাই মাসে স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে ২কোটি ৩৭লক্ষ ৪১হাজার ৮শত ২৩টাকা ব্যয়ে টেন্ডার আহবান করা হয়। টেন্ডারে বরিশাল মের্সাস কহিনুর এন্টার প্রাইজ নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পেয়ে তারা আজ বুধবার ওই কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করান বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম দিয়ে।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, উপজেলা প্রকৌশলী হুমায়ন কবির, উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডুসহ স্থানীয় আওয়ামীলীগ নেতা-কমীরা।

এসময় উপজেলা প্রকৌশলী হুমায়ন কবির সাংবাদিকদের বলেন, স্থানীয় এমপি’র সার্বিক সহযোগীতায় উপজেলার বিভিন্ন স্থানে ব্রীজ নির্মানের উদ্যেগ নেওয়া হয়েছে। অনেক ব্রীজ, স্কুল, কলেজ নির্মাণকাজ শেষ হয়েছে। অনেক গুলোর কাজ উদ্বোধন করা হয়েছে। এই কাজ গুলো ভাল করার জন্য সব সময় একজন প্রকৌশলী নির্মান কাজের সময় উপস্থিত থাকবেন।