July 12, 2024

ফরচুন নিউজ ২৪

বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার

1 min read

অসাধু মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন অঞ্চল হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পিরোজপুর জেলার নাজিরপুর থানাসহ বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা ও অপারেশন পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি কোম্পানী এর একটি বিশেষ আভিযানিক দল গত ০১ সেপ্টেম্বর ২০২০ তারিখ পিরোজপুর জেলার নাজিরপুর থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে আনুমানিক ১৭.০৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পিরোজপুর জেলার নাজিরপুর থানাধীন শাঁখারীকাঠী বাজারস্থ তাপস স্টোর মুদির দোকানের সামনে পাকা রাস্তার উপর মাদক জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি ০১ সেপ্টেম্বর ২০২০ তারিখ আনুমানিক ১৭.৪৫ ঘটিকায় কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০১ (এক) জন ব্যক্তিকে আটক করে।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম (১) মুঈন মাঝি(২২), পিতা- শাহাদত মাঝি, সাং- শাঁখারী কাঠি, থানা- নাজিরপুর, জেলা- পিরোজপুর বলে জানায়। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামীর নিকট থেকে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মোঃ আল-মামুন শিকদার বাদী হয়ে পিরোজপুর জেলার নাজিরপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

About The Author