সোম. সেপ্টে ২৭, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

ফিরেই জোড়া গোলে জুভেন্টাসকে জেতালেন রোনালদো

১ মিনিট পাঠের সময়

করোনাভাইরাস জয় করে ফিরেই দলকে জেতালেন ক্রিস্টিয়ানো রোনালদো। স্পেৎসিয়ার মাঠ থেকে গতকাল রোববার (১ নভেম্বর) ৪-১ গোলের জয় নিয়ে ফিরেছে জুভেন্টাস। এদিন দুটি গোল করেন রোনালদো। অন্য গোলটি করেন আলভারো মোরাতা।

ম্যাচের শুরু থেকে প্রতিপক্ষের রক্ষণে চাপ ধরে রাখা জুভেন্টাস এগিয়ে যায় চতুর্দশ মিনিটে। সতীর্থের থ্রু বল ধরে ওয়েস্টন ম্যাককেনির নিঃস্বার্থ পাস থেকে অনায়াসে লক্ষ্যভেদ করেন মোরাতা। শুরুতে অফসাইডের সন্দেহে গোলের বাঁশি না বাজালেও পরে ভিএআর দেখে গোল দেন রেফারি।৩২ তম মিনিটে সমতায় ফেরে স্পেৎসিয়া। ডান দিক দিয়ে আক্রমণে উঠে ডি-বক্সে ঢুকে ডিফেন্ডারদের কাটিয়ে ছোট পাস বাড়ান পাওলো বার্তোলোমেই। নিখুঁত শটে জানলুইজি বুফনকে পরাস্ত করেন তোমাসো পোবেগা। ৫৮ তম মিনিটে পাওলো দিবালার বদলি নামেন রোনালদো। পরের মিনিটেই জুভেন্টাসকে এগিয়ে নেন তিনি। মোরাতার থ্রু পাস ধরে দুই ডিফেন্ডারের ফাঁক গলে বেরিয়ে গোলরক্ষককে কাটিয়ে গোলের উচ্ছ্বাসে মাতেন এই তারকা ফরোয়ার্ড।

পরে ৭৬তম মিনিটে স্পট কিক থেকে স্কোরলাইন ৪-১ করেন রোনালদো। ফেদেরিকো চিয়েসা ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় জুভেন্টাস। বাকি সময়ে জালের দেখা পায়নি কোনো দলই। এদিকে, গত ১৩ অক্টোবর জাতীয় দলের সঙ্গে থাকার সময়ে করোনাভাইরাস পজিটিভ হন রোনালদো। এই সময়ে পর্তুগালের হয়ে একটি এবং চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে লড়াইসহ জুভেন্টাসের চারটি ম্যাচে খেলতে পারেননি তিনি। গত শুক্রবার নেগেটিভ রিপোর্টস আসে রোনালদোর।