শনি. সেপ্টে ২৫, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

ফরচুন স্যুজ লিমিটেডের ১০ তম  বার্ষিক সাধারণ সভা ২০২০ (AGM) অনুষ্ঠিত

১ মিনিট পাঠের সময়

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ফরচুন স্যুজ লিমিটেডের ১০ তম বার্ষিক সাধারণ সভা (AGM) আজ ২৩ ডিসেম্বর ২০২০ বুধবার ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন ফরচুন স্যুজ লিমিটেড এর সম্মানিত চেয়ারম্যান জনাব মিজানুর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন কোম্পানির সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক রুকসানা রহমান, সম্মানিত পরিচালক জনাব আমানুর রহমান ও জনাব মোঃ রবিউল ইসলাম এবং ফরচুন স্যুজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মাহবুবুল আলম।

ফরচুন স্যুজ লিমিটেডের বোর্ড সভায় ৩০ শে  জুন ২০২০ সালে সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য ৫% নগদ ও সকল শেয়ারহোল্ডারদের জন্য ৫% স্টক ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছিল যা আজ বার্ষিক সাধারণ সভায় অনুমোদিত হয়।

সম্মানিত চেয়ারম্যান মহোদয় ডিজিটাল প্লাটফর্মে যুক্ত শেয়ারহোল্ডার বৃন্দ, পরিচালক মন্ডলী সদস্যগণ, কোম্পানির কোম্পানীর নিরীক্ষক ও সুধীবৃন্দদের শুভেচ্ছা জানিয়ে বলেন “বিশ্বব্যাপি কোভিড-১৯ মহামারির কারনে ডিজিটাল প্ল্যাটফর্ম এর মাধ্যমে ফরচুন সুজ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হচ্ছে। করোনা মহামারির কারনে হয়তো আমরা উৎসবমুখর পরিবেশে সবাই একজায়গায় আজ মিলিত হতে পারছিনা, কিন্তু মুজিববর্ষে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের প্রযুক্তির মাধ্যমে আমরা সবাই নিজ নিজ অবস্থান থেকে আজকের বার্ষিক সাধারণ সভায় সংযুক্ত থাকতে পারছি”।

বার্ষিক প্রতিবেদন এবং ৩০ শে জুন ২০২০ এ সমাপ্ত বছরের নিরীক্ষিত হিসাব উপস্থাপন করেন ফরচুন স্যুজ লিমিটেডের সেক্রেটারি রিয়াজ উদ্দিন ভূয়াঁ। সভায় করোনা মহামারীর কারণে বিশ্বব্যাপী আর্থিক মন্দা বিরাজ করছে বিশ্বব্যাপী মন্দার মাঝেও ফরচুন সুজ এর রপ্তানি স্বাভাবিক রয়েছে বলে জানানো হয়। ফরচুন স্যুজ লিমিটেড মার্কিন সাময়িকী ফোর্বস এর তালিকায় স্থান পাওয়ায় চেয়ারম্যান কোম্পানির শেয়ারহোল্ডারদের জন্য এটি অন্যতম আরেকটি অর্জন বলে উল্লেখ করেন। তিনি বলেন এ অর্জন সম্ভব হয়েছে নিবেদিত শ্রমিক, কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিক প্রচেষ্টা, সম্মানিত শেয়ার হোল্ডারগণ, স্ট্রোক হোল্ডারদের সার্বিক সহযোগিতায়। ভবিষ্যতে সহযোগিতা অব্যাহত রাখবেন বলে চেয়ারম্যান আশা প্রকাশ করেন।

করোনা মহামারীর মাঝেও কোম্পানিটি বিগত বছরের বেশিরভাগ ক্রেতা ধরে রাখতে এবং ভারতসহ ইউরোপে নতুন নতুন ক্রেতা সৃষ্টি করতে সক্ষম হয়।