July 17, 2024

ফরচুন নিউজ ২৪

“ফরচুন বরিশাল” দলকে অভিনন্দন জানিয়ে সংবর্ধনা ও বিশাল শোভাযাত্রা

1 min read

বঙ্গবন্ধু টি২০ কাপ এ “ফরচুন বরিশাল” টিমের স্বত্বাধিকারী বরিশাল বিসিক মালিক সমিতির সভাপতি জনাব মিজানুর রহমানের বরিশাল আগমন উপলক্ষে উষ্ণ সংবর্ধনা প্রদান করেছেন বিসিক মালিক সমিতি বরিশাল।

আজ ১৬ নভেম্বর ২০২০ বরিশাল বিসিক মালিক সমিতির নিজস্ব ভবনে “ফরচুন বরিশাল” টিমের স্বত্বাধিকারীকে ১৬:৫০ ঘটিকায় ফুলের তোরা প্রদান করেন শিল্প নগরীর কারখানার মালিক বৃন্দ। এছাড়া শিল্প মালিকগণ একটি ক্রেস্ট উপহার দেন ।

সংবর্ধনা অনুষ্ঠানে জনাব মিজানুর রহমান বলেন বঙ্গবন্ধু টি২০ কাপ দিয়ে দীর্ঘ চার বছর পর আবার ক্রিকেট অঙ্গনে পা রাখলো বরিশাল। আমরা আশা করি তামিম ইকবালের নেতৃত্বে ফরচুন বরিশাল ফাইনালে যাবে। এ সময় তিনি আরো বলেন, বরিশাল বিভাগের খেলোয়াড়দের নিয়ে আমরা আগামীতেও ক্রিকেট দল রাখবো।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিসিক শিল্পনগরীতে ফরচুন বরিশাল টিমকে অভিনন্দন জানিয়ে এক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। বিসিক শিল্পনগরীর মালিক-শ্রমিক সহ স্থানীয় জনগণের অংশগ্রহণে শোভাযাত্রাটি জনসমুদ্রে পরিণত হয়।

বিসিক শিল্পনগরীর মালিক সমিতির ভবন থেকে শোভাযাত্রাটি শুরু করে সমগ্র বিসিক শিল্পনগরী প্রদক্ষিণ করে কাউনিয়ার সড়ক হয়ে ফরচুন সুজ এর সামনে এসে শেষ হয়। এসময় শোভাযাত্রায় অংশগ্রহণকারী সকলের হাতে ফরচুন বরিশালের লোগো সম্বলিত প্ল্যাকার্ড ও ফেস্টুন ব্যানার দেখা যায় এবং স্লোগানে স্লোগানে মুখরিত হয় পুরো বিসিক শিল্পনগরী সহ আশেপাশের এলাকা। শোভাযাত্রায় অংশগ্রহণকারীদের চার বছর পর টি-টোয়েন্টি কাপের বরিশাল থাকায় বেশ প্রফুল্ল পরিলক্ষিত হয়।

আসন্ন বঙ্গবন্ধু টি ২০ কাপ ক্রিকেট টুর্নামেন্টে ফরচুন বরিশাল দল গঠনের মধ্য দিয়ে বরিশালের ক্রিকেটপ্রেমীদের মধ্যে এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। বরিশালের ক্রিকেটপ্রেমীদের এখন প্রত্যাশা “ফাইনাল খেলবে ফরচুন বরিশাল”।

About The Author