July 17, 2024

ফরচুন নিউজ ২৪

“ফরচুন বরিশাল” অধিনায়ক এর করোনা নেগেটিভ

1 min read

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরুর আগে টুর্নামেন্টের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তাদের করোনা পরীক্ষা করানো হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) করোনা পরীক্ষার পর নমুনা পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে রাতেই।

রাত এগারোটায় নমুনা পরীক্ষার ফল পাঠানো হয় অংশগ্রহণকারী পাঁচটি দলের কাছে। পাঁচ দলের মধ্যে ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও জেমকন খুলনা- চারটি দলের স্কোয়াডেই করোনার উপস্থিতি নেই। তবে গাজী গ্রুপ চট্টগ্রামের এক খেলোয়াড়ের দেহে মিলেছে ছোঁয়াচে ভাইরাসটির উপস্থিতি।

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শেষ করে দেশে ফেরা তামিম ইকবালের করোনা পরীক্ষার ফলাফলে নজর ছিল সবার। স্বস্তির খবর হল- ঝক্কি-ঝামেলার বিদেশ ভ্রমণের পরও নিরাপদে আছেন তামিম।

মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুনদের মত তার করোনা টেস্টের ফলও ‘নেগেটিভ’ এসেছে। প্রায় সব ক্রিকেটার মিরপুরে করোনার নমুনা জমা দিলেও বিদেশ ফেরত বিবেচনায় তামিমের নমুনা সংগ্রহ করা হয় তার বাসা থেকে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরু হবে আগামী ২৪ নভেম্বর। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ ডিসেম্বর। টুর্নামেন্ট জুড়ে মোট ২৪টি ম্যাচ মাঠে গড়াবে। লিগ পর্বের খেলা চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত। এলিমিনেটর ও দুই কোয়ালিফায়ারের পর নির্ধারিত হবে দুই ফাইনালিস্ট।

About The Author