শনি. অক্টো ২৩, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

ফরচুন গ্রুপ এর সৌজন্যে দুর্গাসাগরে বৃক্ষরোপন, সৌন্দর্যবর্ধন ও ওয়াশব্লক এর শুভ উদ্বোধন

১ মিনিট পাঠের সময়

ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর সৌজন্যে নির্মিত ওয়াশব্লক, ফলদ বৃক্ষরোপণ ও সৌন্দর্যবর্ধন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ ২ জানুয়ারি বরিশাল জেলার বাবুগঞ্জ এ অবস্থিত সৌন্দর্যমণ্ডিত বিনোদন কেন্দ্র দুর্গাসাগর এ ওয়াশব্লক, বৃক্ষরোপন ও সৌন্দর্যবর্ধন কাজের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান ও ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান।

ওয়াশব্লক, বৃক্ষরোপন ও সৌন্দর্যবর্ধন কাজের পাশাপাশি ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর সৌজন্যে নামাজের জন্য অজুখানার সুব্যবস্থা করা হয়েছে দূর্গা সাগর এর অভ্যন্তরে।

ওয়াস ব্লকের উদ্বোধন শেষে জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান মহোদয় এবং ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান ফলদ বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এছাড়া বিদায়ী জেলা প্রশাসক জনাব এস, এম, অজিয়র রহমান ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান কে সাথে নিয়ে দুর্গাসাগর এর সৌন্দর্য উপভোগের পাশাপাশি পাখির খাঁচা পরিদর্শন, হরিণের খাঁচা পরিদর্শন, মাছ ও পাখির মধ্য খাবার বিতরণ করেন।

ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান কে ধন্যবাদ জানিয়ে জেলা প্রশাসক জনাব এস, এম, অজিয়র রহমান বলেন, বিনোদনপ্রেমীদের জন্য ফরচুন গ্রুপ একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছে। একই সাথে জেলা প্রশাসক মহোদয় আগামীতেও সার্বিক সহযোগিতার জন্য ফরচুন গ্রুপের প্রতি আহ্বান জানান।

এ সময় ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান জানান, মাস্টার প্ল্যান অনুযায়ী এগিয়ে গেলে দুর্গাসাগর কে দেশের অন্যতম সেরা বিনোদন কেন্দ্র হিসেবে গড়ে তোলা সম্ভব। দুর্গাসাগরের সৌন্দর্যবর্ধনে ফরচুন গ্রুপ সবসময় পাশে ছিল এবং ভবিষ্যতেও পাশে থাকবে।