May 18, 2024

ফরচুন নিউজ ২৪

নারীর মুখের ভেতর থেকে বের করা হল ৪ ফুট লম্বা সাপ!

1 min read

সাপের অদ্ভুত সব ভিডিও মাঝে মধ্যেই সামনে আসে। তবে কখনও দেখেছেন কারও মুখ থেকে বের করে আনা হচ্ছে ফুট চারেকের কোনও সাপ? এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এটি রাশিয়ার ঘটনা বলে জানা গিয়েছে।

ভিডিওটি দুবাইয়ের এক সংবাদপত্র ‘আল বায়ান নিউজ’-এর টুইটার হ্যান্ডলে আপলোড হয়েছে। ৩০ সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে, এক নারীর মুখে কালো পাইপের মতো একটি চিকিৎসা যন্ত্র প্রবেশ করানো হয়েছে। এবার সেটিকে ধীরে ধীরে টেনে বের করা হচ্ছে। পুরোটি বেরিয়ে আসতেই দেখা যাচ্ছে, তার আগায় একটি সাপ আটকে রয়েছে। সেটিকে বের করে এনে পাশে রাখা বালতিতে ফেলা হয়। সেখানে উপস্থিত এক নার্সও এমন ঘটনা দেখে চমকে যান।

স্থানীয় সূত্রে জানায়, রাশিয়ায় ক্যাসপিয়ান সাগরের পাশে দাগেস্তান এলাকার এক গ্রামের বাসিন্দা ওই নারী। ঘুমিয়ে থাকা অবস্থায় তাঁর মুখ দিয়ে সাপটি ঢুকে যায়। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা করে দেখা যায়, তাঁর পেটে কিছু একটি রয়েছে। চিকিৎসকরা প্রথমে নিশ্চিত ছিলেন না, পেটের ভিতরের বস্তুটি একটি সাপ।

ভিডিওতেও দেখা যাচ্ছে, সাপটি বের করে আনার পর সেটি দেখে এক নার্স প্রায় ছিটকে সরে যাচ্ছেন। নারীর মুখ থেকে সাপটি বের করার গোটা প্রক্রিয়ার সময় তিনি অচৈতন্য অবস্থায় ছিলেন। ওই এলাকায় সবাইকে বিশেষ করে শিশু ও বয়ষ্কদের এই রকম ঘটনা থেকে সতর্ক থাকতে বলা হয়েছে। এমনকি বাড়ির বাইরে না ঘুমতে নির্দেশ দিয়েছে প্রশাসন।

About The Author