রবি. সেপ্টে ১৯, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

করোনা জয় করে বাসায় ফিরলেন অপূর্ব

১ মিনিট পাঠের সময়

করোনায় আক্রান্ত হয়ে আইসিইউ পর্যন্ত যেতে হয়েছিল তাকে। ক্রমেই শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তার পরিবার ও অনুরাগীদের মধ্যে দুশ্চিন্তা বাড়ছিল। অবশেষে করোনা থেকে মুক্ত হয়ে বাসায় ফিরলেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

আজ বুধবার (১১ নভেম্বর) দুপুরে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল থেকে তাকে রিলিজ দেয়া হয়। এরপর নিজের বাসায় যান অপূর্ব।

দুপুর ২টা ৩৫ মিনিটে নাট্যনির্মাতা মাহামুদুর রহমান হিমি তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন অপূর্বর সঙ্গে। এ ছবির ক্যাপশনে তিনি এই স্বস্তির খবরটি জানান। হিমি লিখেছেন, ‘করোনাজয়ী অপূর্ব ভাইয়া বাসার পথে।’

এছাড়া বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপূর্ব নিজেও তার সুস্থ হয়ে বাসায় ফেরার কথা জানান। তিনি লিখেছেন, ‘আল্লাহর দয়ায় আমি বাসায় ফিরছি। সবার প্রতি কৃতজ্ঞতা জানাই, যারা নানাভাবে আমার পাশে ছিলেন। আপনাদের ভালোবাসার জোরেই আমার এই ফিরে আসা।’

এর আগে অপূর্ব করোনায় আক্রান্ত হয়ে ৩ নভেম্বর রাত ১টার দিকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। এরপর শারীরিক অবস্থার উন্নতি হলে ৪ নভেম্বর বিকেলে তাকে হাসপাতালটির নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) থেকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়। কিন্তু জ্বর কিছুতেই কমছিল না। কাটছিল না দুশ্চিন্তাও। তাকে দেওয়া হয়েছে প্লাজমাও।