সোম. সেপ্টে ২৭, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

করোনায় আক্রান্ত অভিনেত্রী স্পর্শিয়া

১ মিনিট পাঠের সময়

করোনা আক্রান্ত অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। নির্মাতা অনন্য মামুন বিষয়টি গণমাধ্যমকে এখবর নিশ্চিত করেছেন। সম্প্রতি অভিনেত্রী এই পরিচালকের ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিংয়ে অংশ নেন।

অনন্য মামুন বলেন, স্পর্শিয়া করোনায় আক্রান্ত হয়েছেন। তার কথা বলতে অনেক কষ্ট হচ্ছে, সেজন্য কারো ফোন রিসিভ করছেন না। শারীরিকভাবে এখনো ভালো আছেন। সবার কাছে তার জন্য দোয়া চাইছি।

তিনি আরও জানান, গত ১১ অক্টোবর ‘নবাব এলএলবি’র শুটিং সম্পন্ন করে বাসায় ফিরে অসুস্থ হয়ে পড়েন স্পর্শিয়া। তার মুখে স্বাদ চলে গেছে ও শরীর দুর্বল। করোনা টেস্ট করালে ১২ অক্টোবর পাওয়া রিপোর্ট পজিটিভ। এরপর থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে করোনা আক্রান্ত স্পর্শিয়া গণমাধ্যমকে জানান, সপ্তাহ খানেক আগে শরীরে জ্বর ছিল। দুর্বল লাগছিল। করোনা টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে বাসায় চিকিৎসা নিয়েছি। ভয়ের কিছু নেই। আমি পুরোপুরিভাবে সুস্থ আছি।

স্পর্শিয়া আরও বলেন, বাসা থেকেই যাবতীয় কাজকর্ম করছি। লাইভ ইন্টার্ভিউতেও অংশ নিয়েছি। আগামি মাসে আমার নতুন ছবির শুটিং। সেই কাজের জন্য পূর্ণ প্রস্তুতি নিচ্ছি। যেহেতু সুস্থ রয়েছি, সামনে আবারও করোনা টেস্ট করাবো। সবার কাছে দোয়া চাই।