বৃহঃ. জুন ১৭, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

আবুল হাসানাত আবদুল্লাহ’র সহধর্মিণীর প্রথম মৃত্যুবার্ষিকী : ৩ দিনের শোক কর্মসূচি

১ মিনিট পাঠের সময়

পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ’র সহধর্মিণী এবং সিটি মেয়র সাদিক আবদুল্লাহ’র মা জেলা আওয়ামী লীগের প্রয়াত সহ-সভাপতি সাহানআরা বেগমের ১ম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে সোমবার থেকে বুধবার পর্যন্ত ৩ দিন ব্যাপী শোক কর্মসূচি ঘোষণা করেছে বরিশাল মহানগর আওয়ামী লীগ।

সোমবার প্রথম দিন সকাল ৬টায় নগরীর সদর রোডের সোহেল চত্বরের দলীয় কার্যালয়ে দলীয় ও কালো পতাকা উত্তোলন এবং সকাল ১০টায় মহানগর আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা মুসলিম গোরস্থানে মরহুমার কবরে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় নেতাকর্মীরা সুরা ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া-মোনাজাত করেন।

পুষ্পস্তবক অর্পণ এবং দোয়া-মোনাজাতে মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর,সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, মেয়র পত্নী লিপি আবদুল্লাহ,জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আফজালুল করিম, ১ নম্বর প্যানেল মেয়র গাজী নাইমুল হোসেন লিটু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও মরহুমার কবরে ফুলের শ্রদ্ধা নিবেদন এবং বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে বাদ জোহর মুসলিম গোরস্থান মসজিদে এবং বাদ আসর নগরীর কালীবাড়ি রোডে সিটি মেয়রের বাসভবনে আয়োজন করা হয় বিশেষ দোয়া-মোনাজাতের।

এছাড়া সোমবার থেকে বুধবার পর্যন্ত কালো ব্যাচ ধারণ, সোমবার থেকে বুধবার পর্যন্ত প্রতিদিন দলীয় কার্যালয়ে ফজর থেকে আসর পর্যন্ত কোরআন খতম, সোমবার ৩০ টি ওয়ার্ডে দিনব্যাপী কোরআন খতম এবং সকল ধর্মীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা এবং বুধবার জোহর বাদ দলীয় কার্যালয়ে মরহুমার রুহের মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ৭ জুন রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় সাহানআরা বেগমের মৃত্যু হয়।