শনি. ফেব্রু ২৭, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

ইন্টার স্পোর্টস এর সোর্সিং ম্যানেজারের ফরচুন গ্রুপ অব কম্পানিজ এর সকল প্রতিষ্ঠান পরিদর্শন

১ মিনিট পাঠের সময়

আজ ২৩ ফেব্রুয়ারি ২০২১ সকাল ১১ ঘটিকায় ইন্টার স্পোর্টসের সোর্সিং ম্যানেজার জনাব আসিফ হোসেন বরিশাল বিমানবন্দরে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান এবং পরিচালক জনাব আমানুর রহমান।

বিমানবন্দর থেকে বরিশাল বিসিক শিল্প নগরীতে প্রবেশ করলে ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোহাম্মদ রেদওয়ান সহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ আসিফ হোসেন কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অভ্যর্থনা প্রদান করেন।

ফুলেল শুভেচ্ছা শেষে প্রেজেন্টেশন এর মাধ্যমে জনাব আসিফ হোসেনকে ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর প্রতিটি কারখানার মূল লক্ষ্য, উদ্দেশ্য ও  পণ্য উৎপাদন  সম্পর্কে অবহিত করা হয়।

এর পরে তিনি ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর কারখানাগুলো পরিদর্শন করেন। কারখানার শ্রমিকদের সাথে কথা বলে কাজের পরিবেশ সম্পর্কে ধারণা নেন এবং কারখানার মেশিনারিজ সম্পর্কে অবহিত হন। কারখানা পরিদর্শন শেষে তিনি এখানকার কাজের পরিবেশ নিয়ে তিনি সন্তোষ প্রকাশ করেন। স্বাস্থ্যবিধি ও সুরক্ষা মেনে কারখানা পরিচালনা করার জন্য তিনি চেয়ারম্যান মহোদয়ের প্রশংসা করেন ।

দুপুর ২:৩০ মিনিটে তিনি মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন এবং এর কিছুক্ষণ পরে ঢাকার উদ্দেশ্যে বরিশাল বিমানবন্দরে রওনা হন। ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর পরিচালক জনাব আমানুর রহমানসহ ও মার্কেটিং ম্যানেজার শেখ মাকসুদুর রহমান জনাব আসিফ হোসেনকে বিমানবন্দরে বিদায় জানান।

ইন্টার স্পোর্টস এন্ড সোর্সিং ম্যানেজার জনাব আসিফ হোসেন এর ফেক্টরি ভিজিট এর মাধ্যমে এখানকার শ্রমিক ও কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ব্যাপক উৎসাহ, উদ্দীপনার ও কর্ম চাঞ্চল্য বৃদ্ধি পেয়েছে ।