বৃহঃ. মার্চ ৪, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

ফরচুন গ্রুপ অব কোম্পানীজের নিরাপত্তাকর্মী ও সুপারভাইজারদের উপর সন্ত্রাসী হামলা

১ মিনিট পাঠের সময়

অদ্য দুপুর ১৪৩০ ঘটিকায় নগরীর বিসিক পুল এ ফরচুন গ্রূপের নিরাপত্তাকর্মী ও সুপারভাইজারদের উপর একদল দুস্কৃতিকারী আনুমাুনিক ১৫টি মটরসাইকেল যোগে সন্ত্রাসী হামলা করে। অদ্য বিসিক পুল এ ফরচুন গ্রুপঅব কোম্পানীজের নিরাপত্তাকর্মী ও সুপারভাইজারগণ কর্তব্যে যোগদানের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে কারখানার দিকে আসছিলেন। বিসিক পুলে আগে থেকে অবস্থান করা সন্ত্রাসীরা তাদের পথরোধ করে তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা মোটরসাইকেল থামিয়ে নিরাপত্তা কর্মী ও সুপারভাইজার দেরকে মোটসাইকেল থেকে জোড়পূর্বক টেনে হিঁচড়ে নামিয়ে বেদম প্রহার করে।

তাদের হেলমেট কেড়ে নিয়ে হেলমেট ভেঙ্গে ফেলে ও দুটি মোটর সাইকেল ভাংচুর করে ব্যাপক আর্থিক ক্ষতি সাধন করে। স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য দুজনকে ভর্তি করা হয়। সন্ত্রাসীরা চাঁদাবাজি ও কর্মীদের উপর প্রতিনিয়ত হামলা করলেও এর কোনো সমাধান হচ্ছে না। এ ধরনের হামলার প্রেক্ষিতে বরিশালের বিনিয়োগ কমে যাচ্ছে ও শিল্পপতিসহ শ্রমিক /কর্মীরা নিরাপত্তাহীণতায় ভুগছে। বিসিকে সন্ত্রাসীরা ত্রাসের রাজত্ব সৃষ্টি করছে।স্থানীয় পুলিশ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে ব্যর্থ হচ্ছে।

উল্লেখ্য গত ২০ জানুয়ারী ২০২১ সোহাগ হাওলাদার ওরফে মাউচ্ছা সোহাগ নামে একজন কুখ্যাত সন্ত্রাসী ফরচুন গ্রূপের দুজন নারী কর্মীকে শ্লীলতাহাণী করার চেষ্টা করলে তাকে থানায় হস্তান্তর করা হলেও কাউনিয়া থানা অজ্ঞাত কারনে তাকে ছেড়ে দেয়। শিল্প মালিক গন বিসিকের কলকারখানা গুলো চলমান রাখা সহ রপ্তানি পন্য উৎপাদনে আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।