বুধ. মে ১৯, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

মুশফিকের আর তর সইছে না

১ মিনিট পাঠের সময়

সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই বাংলাদেশ ফিরতে যাচ্ছে আন্তর্জাতিক ক্রিকেটে। গত বছর দেশের হয়ে তেমন মাঠে নামতে পারেননি মুশফিক। করোনা মহামারি সব ভেস্তে দেয়। গত মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজই টাইগারদের সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেটে খেলা। মুশফিক এমনিতেই মাঠের মানুষ। অনুশীলন না করে একদিনও থাকতে পারেন না। তাই মাঠে ফেরার জন্য তর সইছে না মুশফিকুর রহিমের।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে মুশি লিখেছেন, ‘আরও একটা বছর চলে যাচ্ছে, আলহামদুলিল্লাহ, সর্বশক্তিমান আল্লাহ আমাদের সবাইকে নিরাপদে ও সুস্বাস্থ্যে রেখেছেন। আমরা জানি ২০২০ সাল অনেকেরই চরম দুর্দশায় কেটেছে। একই সঙ্গে বছরটা আমাদের শিখিয়েছে জীবনের অনেক ছোট ব্যাপারে নতুন করে চিন্তা করতে, যেগুলো আমরা হয়তো চিন্তাই করতাম না। নতুন বছরে যেন আমরা নিজেদের ভুলগুলো থেকে শিক্ষা নিয়ে নিজেদের আরও ভালো মানুষ হিসেবে তৈরি করতে পারি। জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামতে তর সইছে না আমার। আশা করি সবার মুখে হাসি এনে দিতে পারব ইনশাআল্লাহ। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

গত বছর জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ টেস্টে ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছিলেন মুশফিক। তিনি এখন টেস্ট ক্রিকেটে দেশের সর্বোচ্চ রান সংগ্রাহকও বটে। দুটি টি–টোয়েন্টি খেলে একটিতে ১৭ রান করলেও অন্য ম্যাচে ব্যাটিংয়ে নামার সুযোগ পাননি। জিম্বাবুয়ের বিপক্ষেই দুটি ওয়ানডে খেলে ১টি হাফ সেঞ্চুরি করেছেন। ওই সিরিজের সব আলো মূলত নিজের দিকে টেনে নিয়েছিলেন লিটন দাস। এখন তিনি যত দ্রুত সম্ভব দেশের হয়ে মাঠে ফিরতে চান।