রবি. এপ্রি ১১, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বরিশাল বিসিক কার্যালয় ও বিসিক শিল্প মালিক সমিতির উদ্যোগে জেলা প্রশাসক জনাব এস, এম, অজিয়র রহমানকে বিদায়ী সংবর্ধনা

১ মিনিট পাঠের সময়

বরিশাল বিসিক কার্যালয় ও বিসিক শিল্প মালিক সমিতির উদ্যোগে জেলা প্রশাসক জনাব এস, এম, অজিয়র রহমান মহোদয়কে আজ ৩১ ডিসেম্বর ২০২০ তারিখ বিকাল ৩ ঘটিকায় বরিশাল সার্কিট হাউজে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি, আধুনিক বিসিক শিল্পনগরীর উন্নয়নের রূপকার, ফরচুন গ্রুপ অফ কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান, বরিশাল বিসিকের উপ-মহাব্যবস্থাপক জনাব জালিস মাহমুদ, বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খানসহ বিভিন্ন শিল্প মালিকগণ ও শিল্প উদ্যোক্তাগন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়, এরপরে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বরিশাল বিসিকের উপ-মহাব্যবস্থাপক জনাব জালিস মাহমুদ।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনা ও উপস্থাপনায় ছিলেন ফরচুন গ্রুপ অফ কোম্পানিজ এর প্রধান নিবার্হী কর্মকর্তা (অ্যাডমিন) জনাব মোহাম্মদ রেদওয়ান।

বিদায় অনুষ্ঠানে জেলা প্রশাসক মহোদয় কে বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি জনাব মিজানুর রহমান সহ অন্যান্য শিল্প মালিকগন।

বরিশাল বিসিক কার্যালয় এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন বরিশাল বিসিকের উপ-মহাব্যবস্থাপক জনাব জালিস মাহমুদ সহ অন্যান্য কর্মকর্তাগন।

এ সময় বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি ও ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মিজানুর রহমান বিদায়ী জেলা প্রশাসক জনাব এস, এম, অজিয়র রহমান মহোদয়ের নির্বিঘ্ন অবদানের কথা উল্লেখ করেন এবং তার পরবর্তী কর্ম জীবনের সাফল্য কামনা করেন।