বুধ. জানু ২০, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

মানছে না পরিবার, ভাঙতে চলেছে বনি-কৌশানির ভালোবাসার ঘর!

১ মিনিট পাঠের সময়

তারা দু’জনেই টলিপাড়ার তারকা। তারা আবার খুব ভাল বন্ধুও। শ্যুটিংয়ের ফাঁকে হ্যাংআউট করেন দু’জনে, লং রাইডে যান, এমনকী একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটান। কথা হচ্ছে বনি কৌশানি কে নিয়ে। সেলেব জুটির মাখোমাখো প্রেমের কথা জানতে বাকি নেই কারুর। সবই তো ঠিক ছিল কিন্তু হঠাৎ করে বনি কৌশানির বিয়ে থেকে মুখ ফিরিয়ে নিল তার পরিবার। তবে কি ভাঙতে বসেছে সেলেব জুটির সম্পর্ক?

টলিউডের নতুন প্রজন্মের এই দুই নায়ক-নায়িকার মধ্যে অফ-স্ক্রিন সম্পর্কটা যে অত্যন্ত গভীর সেটা আর বলে দিতে হয় না। পরিচালক রাজ চক্রবর্তীর ছবি ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে পদার্পণ কৌশানির। প্রথম ছবিতেই বাজিমাত। বাজিমাত হবেই না বা কেনও প্রথম ছবিতেই যে তাঁর প্রথম সহশিল্পী হিসেবে অভিনেতা বনি সেনগুপ্তকে পেয়েছিলেন। সহ-অভিনেতাকে বর্তমানে বয়ফ্রেন্ডও বানিয়ে নিয়েছেন তিনি। তাঁদের দুষ্টু-মিষ্টি প্রেমের কথা অজানা নয় কারুর। কিন্তু এই দু’জনের পরিবারই নাকি মানছে না তাঁদের সম্পর্ক নানান ধরনের আপত্তি উঠে আসছে তাদের সম্পর্কে। হঠাৎ কি হল?

কি ভাবছেন রিয়েল লাইফে সম্পর্কে চিড় ধরেছে বনি কৌশানির? এটা ভাবলে কিন্তু একদম ভুল। কারণ রিয়েল নয় বরং রিলে প্রতিহিংসার গল্প বলতে আসছে এই জুটি। ২০২১-এ সুজিত মণ্ডলের ‘তুমি আসবে বলেই’ ছবিতে জুটি বাঁধছেন বনি কৌশানি। ১৮ ডিসেম্বর ছবি পোস্টার সামনে আসার আগে সোশ্যাল মিডিয়ায় এক সঙ্গে দেখা গিয়েছে কপোত কপোতীকে।

এবার একটু আলোচনা করা হোক ছবির গল্প নিয়ে। ছবির গল্প আঁখি আর নন্দগোপালকে নিয়ে এগোবে। আঁখি আর নন্দগোপালকে গোস্বামী দুই ভিন্ন রাজ্যের বাসিন্দা। আঁখি কলকাতার মেয়ে। নন্দগোপাল বারাণসীর ছেলে। সেখান থেকে সে কলকাতায় আসে বি.টেক পড়তে। কলেজেই আলাপ, প্রেম এবং শেষে টানাপোড়েন। ছবির প্রথম ভাগে কলেজ গোয়ার্সদের প্রেম দেখানো হলেও দ্বিতীয় ভাগে বনি-কৌশানি একদম অন্য রকম। বনি কৌশানি ছাড়াও ছবিতে দেখা যাবে কৌশিক বন্দ্যোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্যকে। সবকিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে জানুয়ারিতে। ছবিতে থাকছে তিনটি গান। গানের সুর দিয়েছেন জিৎ গাঙ্গুলী।