বুধ. জুন ১৬, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

‘সুস্থ আছেন তামিম, খেলতে পারবেন আগামীকাল : ফরচুন বরিশাল কোচ

১ মিনিট পাঠের সময়

শনিবার রাতে বেক্সিমকো ঢাকার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে এক ওভারের জন্যও ফিল্ডিং করেননি বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। ব্যাটিংয়ে নেমে আউট হওয়ার পর শরীর দুর্বল লাগায়, বিসিবির মেডিকেল টিমের পরামর্শ অনুযায়ী মাঠ ছেড়ে হোটেলে ফিরে গিয়েছিলেন তামিম।

পরে রাতে এক অডিওবার্তায় তিনি জানিয়েছেন, ফিল্ডিং না করার কারণ। মূলত শারীরিক দুর্বলতার পাশাপাশি হালকা ঠাণ্ডা অনুভূত হওয়ায় কোনো ঝুঁকি নেননি তিনি। তাই দলের বাঁচা-মরার ম্যাচ হলেও ফিল্ডিংয়ের সময় মাঠে নামেননি, এমনকি ডাগআউট বা ড্রেসিংরুমে থাকেননি; চলে যান টিম হোটেলে।

ফলে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, এখন কী অবস্থা তামিমের? সোমবার (১৪ ডিসেম্বর) এলিমিনেটর ম্যাচে ঢাকার বিপক্ষে খেলতে পারবেন বরিশাল অধিনায়ক? সে প্রশ্নের সন্তোষজনক উত্তর মেলেনি। তবে বরিশাল দলের কোচ সোহেল ইসলামের দাবি, সুস্থ আছেন তামিম এবং সোমবারের ম্যাচে খেলবেন।

কোচ সোহেল খেলার ব্যাপারে শতভাগ আশা ব্যক্ত করলেও তার কথাই শেষ কথা কি না, সংশয় আছে। কারণ ফরচুন বরিশাল শিবির থেকে বলা হয়েছে তামিমের করোনা টেস্টের জন্য স্যাম্পল নেয়া হয়েছে। অন্যদিকে বিসিবি প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, শারীরিক দুর্বলতার কারণ নির্ণয়ের জন্য তামিমের কিছু টেস্ট করা হয়েছে।

ফরচুন বরিশালের কোচ সোহেল ইসলামের ভাষ্য অনুযায়ী, পুরোপুরি সুস্থ আছেন দলের অধিনায়ক তামিম ইকবাল। সোহেল ইসলাম জাগো নিউজকে জানান, ‘চট্টগ্রাম ও ঢাকার বিপক্ষে পরপর দুই ম্যাচ রাতে খেলার কারণে ঠাণ্ডা লেগেছিল তামিমের। তবে সেটা এখন আর নেই। সে সুস্থ আছে। আশা করি কালকে (সোমবার, প্রতিপক্ষ ঢাকা) খেলবে।’

এদিকে বরিশাল অধিনায়ক তামিমের বিষয়ে অন্যরকম কথা বলেছেন বিসিবি প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি জানান, ‘তামিমের আসল সমস্যা জ্বর নয়। শারীরিক দুর্বলতাই তার মূল সমস্যা। সে কারণেই আমরা আজকে (রোববার) কিছু পরীক্ষানিরীক্ষা করেছি।