বৃহঃ. এপ্রি ১৫, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

১০ উপজেলা, ৫ পৌরসহ ১১ ইউপিতে নির্বাচন আজ

১ মিনিট পাঠের সময়

দেশের ১০ উপজেলা, ৫টি পৌরসভা ও ১১টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর)। এদিকে দুই ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন স্থগিত করলো নির্বাচন কমিশন (ইসি)। ইউনিয়ন দুটি হল- বরিশাল জেলার মেহে

ন্দিগঞ্জ উপজেলার নবগঠিত দক্ষিণ উলানিয়া ও উত্তর উলানিয়া ইউনিয়ন পরিষদ।

পাঁচ পৌরসভায় সকাল ৮টায় ভোট শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত। আর উপজেলাগুলোতে সকাল ৯টা থেকে শুরু হয়ে ভোট শেষ হবে বিকাল ৫টায়।

ফরিদপুর সদর ও মধুখালী, গাইবান্ধার পলাশবাড়ী, মাদারীপুরের রাজৈর ও ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর পৌরসভায় হবে সাধারণ নির্বাচন। তবে, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়রপদে আওয়ামী লীগের প্রার্থী তফাজ্জল হোসেন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় শুধু কাউন্সিলর পদে ভোট হবে। এছাড়া নওগাঁর রাণীনগর, পাবনার ঈশ্বরদী ও বেড়া, সাতক্ষীরার দেবহাটা, যশোরের বাঘারপাড়া, রাজবাড়ীর গোয়ালন্দ, নোয়াখালীর বেগমগঞ্জ ও কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। আর যশোর সদর ও বগুড়ার শেরপুর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে হবে উপনির্বাচন।

এছাড়া দেশের ৪ ইউনিয়নে সাধারণ ও ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হবে। নিরাপত্তার স্বার্থে এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে আনসার, পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন থাকবে।