বুধ. জুন ১৬, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বরিশাল বিসিকে সন্ত্রাসী বাহিনীর হামলায় আহত নিরাপত্তাকর্মী

১ মিনিট পাঠের সময়

আজ ৮ ডিসেম্বর ২০২০ বরিশাল বিসিক শিল্প নগরীর ফরচুন সুজ এর এক নারী শ্রমিককে  ইভটিজিং এর ঘটনায় প্রতিবাদ করায় এম জি ইন্ডাস্ট্রিজের নিরাপত্তাকর্মী জাহাঙ্গীর কে দেশীয় অস্ত্র দিয়ে রিফাত, মামুন সহ অজ্ঞাতনামা ৩/৪ জন যুবক নির্যাতন করে। রিফাত সন্ত্রাসী রইজ আহমেদ মান্নার ভাগ্নে।

ফরচুন সুজ এর নারী শ্রমিক কাজ শেষে বাসার উদ্দেশ্যে রওনা দিলে এম জে ইন্ডাস্ট্রিজ এর সামনে রিফাত, মামুনসহ সন্ত্রাসীরা মেয়েটিকে জোর পূর্বক শ্লীলতাহানীর চেষ্টা করে। মেয়েটি বাধা প্রদান করলে সন্ত্রাসীরা মেয়েটিকে চড় থাপ্পড় মারে। এসময় এম জে ইন্ডাস্ট্রিজ এর নিরাপত্তাকর্মী জাহাঙ্গীর এগিয়ে আসলে সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রসহ তার ওপর হামলা চালায়।

স্থানীয় লোকজন নিরাপত্তাকর্মী জাহাঙ্গীরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় কাউনিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ফরচুন গ্রুপ অব কোম্পানিজ । এক বিবৃতিতে ফরচুন গ্রুপ এ ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এর আগেও বিভিন্ন সময়ে সন্ত্রাসী মান্না ও অনিক বাহিনীর লোকজন বিসিক শিল্পনগরীতে ছিনতাই ও চাঁদাবাজির ঘটনা ঘটিয়েছে। শ্রমিকদের নির্যাতন, চাঁদা দাবি, চাঁদা না পেলে শ্রমিক ও মালিকদের মারধরের ঘটনা বরিশাল বিসিক শিল্প নগরীতে এখন নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

বরিশাল বিসিক শিল্পনগরীতে সন্ত্রাসী বাহিনীর দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় বিসিক শিল্পনগরীর মালিক ও শ্রমিকগন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।