বুধ. এপ্রি ১৪, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

‘কেজিএফ’ পরিচালকের ‘সালার’ সিনেমায় প্রভাস

১ মিনিট পাঠের সময়

প্রশান্ত নীল ব্লকবাস্টার ‘কেজিএফ’ সিনেমাটি পরিচালনা করেছিলেন। যা রীতিমতো হিট। দর্শকরা ছবিটি খুব পছন্দ করেছেন। এবার সেই গুণী পরিচালক প্রশান্ত নীল ‘সালার’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। আর এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তেলেগু সুপারস্টার প্রভাস।

সামাজিক যোগাযোগমাধ্যমে এমন তথ্য জানিয়েছেন প্রভাস ও সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান হোমবেল ফিল্মস। সিনেমাটির পোস্টার শেয়ার করে ইনস্টাগ্রামে প্রভাস লিখেছেন, “আজ আমি ‘সালার’ বিশ্বে ঝাঁপিয়ে পড়ছি। ২০২১ সালের জানুয়ারি থেকে শুটিং শুরু হবে হোমবেল ফিল্মসের ব্যানারে ভারতীয় সিনেমাটি।”

সিনেমাটির ঘোষণা আসার আগে থেকেই ভারতীয় পত্রপত্রিকার গুঞ্জন, কাল্পনিক ড্রামাভিত্তিক ‘সালার’ সিনেমার গল্পে দেখা যাবে মাফিয়াদের সঙ্গে মানুষের অধিকার নিয়ে লড়ছেন প্রভাস। সিনেমাটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালাম ভাষায়।

পরিচালক প্রশান্ত নীল এখন ব্যস্ত আছেন ‘কেজিএফ চ্যাপটার টু’ সিনেমার শুটিংয়ে। আর প্রভাসের  হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। বর্তমানে তিনি হায়দরাবাদে ‘রাধে শ্যাম’ সিনেমার শুট করছেন। এছাড়া ওম রৌত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমায় রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। ‘আদিপুরুষ’ থিয়েটারে মুক্তি পাবে ২০২২ সালের ১১ আগস্ট। থ্রিডি অ্যাকশন ড্রামা ‘আদিপুরুষ’ প্রভাসের সঙ্গে ওম রৌতের প্রথম কাজ এবং সাইফ আলি খানের সঙ্গে দ্বিতীয়।