শুক্র. মার্চ ৫, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

দুভার্গ্যবশত আমরা ম্যাচটা হেরে গেছি : তামিম

১ মিনিট পাঠের সময়

টি-টোয়েন্টিতে এক-দুইটা ওভারেই ম্যাচের মোড় ঘুরে যেতে পারে। তা-ই হয়েছে খুলনা ও বরিশালের ম্যাচে। মেহেদী হাসান মিরাজের করা ম্যাচের শেষ ওভারে আরিফুল হকের চার ছক্কা গড়ে দিয়েছে ব্যবধান। হার দিয়ে টুর্নামেন্ট শুরু করে স্বাভাবিকভাবেই হতাশ তামিম ইকবাল। তবে সতীর্থদের চেষ্টায় খুশি বরিশাল অধিনায়ক।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে ৪ উইকেটে হারে বরিশাল। তাদের ১৫২ রান ১ বল বাকি থাকতেই পেরিয়ে যায় খুলনা। জয়ের নায়ক আরিফুল শেষ ওভারে চার ছক্কায় মেলান ২২ রানের সমীকরণ।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তামিম জানান, আরিফুল সব ক্লিন হিট করায় মিরাজের জন্য কাজটা খুব কঠিন ছিল।

“১৯ ওভার পর্যন্ত আমরা এগিয়ে ছিলাম। শুধু একটা ওভারই তাদের পক্ষে গেছে। আপনি জানেন, টি-টোয়েন্টি ক্রিকেটে একটা বা দুইটা ওভার পুরো ম্যাচ বদলে দিতে পারে। আর এটাই হয়েছে।”

“আরিফুল খুব ভালো খেলেছে। মাঝখানে উইকেট দরকার ছিল, আমাদের পেসাররা সেটা এনে দিতে পারেনি…মিরাজের জন্য খুব কঠিন হয়ে পড়েছিল। সব মিলিয়ে আমরা খুব ভালো একটা ম্যাচ খেলেছি। দুভার্গ্যবশত আমরা ম্যাচটা হেরে গেছি। আমি ছেলেদের চেষ্টায় বেশ খুশি।”

বরিশালের ব্যাটসম্যানদের মধ্যে বিশের ঘর ছাড়াতে পেরেছেন কেবল পারভেজ হোসেন। ৫১ রান করা বাঁহাতি এই ব্যাটসম্যান তার ইনিংসটাকে আরেকটু লম্বা করতে পারলে ম্যাচের চিত্র অন্যরকম হতে পারতো বলে মনে করেন তামিম।

“সে খুব ভালো ব্যাটিং করেছে। বল খুব ভালো স্ট্রাইক করছিল। যেভাবে খেলছিল ৬০-৭০ রান করতে পারতো। ও সেটা পারলে আমরাও হয়তো ১৬০-১৭০ করতে পারতাম।”