বুধ. জুন ১৬, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বঙ্গবন্ধু টি২০ কাপ : প্রস্তুত ফরচুন বরিশালের ক্রিকেটাররা

১ মিনিট পাঠের সময়

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ম্যাচ শুরুর আগে নিজেদের প্রস্তুত করে নিচ্ছে ফরচুন বরিশালে ক্রিকেটাররা। অনেকটা ব্যস্ত সময় পার করছে এই জুনিয়র সিনিয়রদের নিয়ে গড়া দলটি। লক্ষ্য একটাই খেলতে হবে ফাইনাল, নিজেদের সর্বোচ্চটা দিয়ে ফরচুন বরিশাল কে নিয়ে যেতে হবে ফাইনালে।

অধিনায়ক তামিমের নেতৃত্বে বরিশাল দলটি গড়া হয়েছে তরুণ ক্রিকেটারদের আধিক্য রেখে। দলের ৭ জন ক্রিকেটারই এখনো আন্তর্জাতিক অঙ্গনে পা রাখেননি। তবে ঘরোয়া ক্রিকেটে ঠিকই পরীক্ষিত এই তরুণেরা। যাদের মধ্যে আছেন বিসিবি প্রেসিডেন্টস কাপে দুর্দান্ত ব্যাটিং করা ইরফান শুক্কুর, বল হাতে আলো ছড়ানো সুমন খান, অনূর্ধ্ব বিশ্বকাপের নায়ক তৌহিদ হৃদয়, পারভেজ হোসেন ইমনরা।

দলটিতে আরও আছেন জাতীয় দলের তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, আবু জায়েদ চৌধুরী রাহীদের মতো ক্রিকেটাররা। এছাড়া আছেন অভিজ্ঞ সোহরাওয়ার্দী শুভ ও কামরুল ইসলাম রাব্বী।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সূচি চূড়ান্ত হয়েছে। আগামী ২৪ নভেম্বর শুরু হবে পাঁচ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট। ফ্রাঞ্চাইজি এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি শুরু হবে ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় । সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায়। আর রাতের ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়।

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে ঢাকা বনাম রাজশাহী। দিনের দ্বিতীয় ম্যাচে খেলবে বরিশাল বনাম খুলনা। টুর্নামেন্ট শুরুর পর থেকেই এক দিন করে বিশ্রাম রাখা হয়েছে। তবে ফাইনালের আগে দুই দিন বিশ্রাম পাবেন ক্রিকেটাররা।

একনজরে ফরচুন বরিশাল স্কোয়াড

তামিম ইকবাল, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, ইরফান শুক্কুর, মেহেদি মিরাজ, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম এবং সোহরাওয়ার্দী শুভ।