সোম. জুন ১৪, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

ফরচুন বরিশালের জন্য নিজের সবটুকু উজাড় করে দেবেন সুমন

১ মিনিট পাঠের সময়

বাংলাদেশের ক্রিকেটে সুমন নামে আগে সবাই চিনতেন হাবিবুল বাশারকে। সাম্প্রতিক সময়ে পেসার সুমন খান নতুন করে আলোচনা কুড়িয়েছেন। ইতোমধ্যে দেশের পেস বোলিংয়ের ভবিষ্যৎ হিসেবে অনেকে দেখছেন তাকে। বিসিবি প্রেসিডেন্টস কাপে চোখ ধাঁধানো বোলিং ফিগার পাওয়া এই পেসার আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও ভালো করতে চান।

বঙ্গবন্ধু কাপে সুমন খেলবেন ফরচুন বরিশালের হয়ে। অন্যান্য দলের চেয়ে দলটির মাঠ ও মাঠের বাইরের প্রস্তুতি চোখে পড়ার মত। দলের অধিনায়ক তামিম ইকবাল, যিনি  পাকিস্তান সুপার লিগে মাঠ মাতাচ্ছেন। অন্যান্য ক্রিকেটাররাও নিজেদের ঝালাই করে নিচ্ছেন অনুশীলনে।

দীর্ঘদিন পর টি-টোয়েন্টি ক্রিকেটে ফিরেছে বরিশালের দল। সুমন জানালেন, বরিশালের জন্য নিজেকে উজাড় করে দেবেন তিনি।

তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ্‌, আল্লাহর অশেষ রহমতে গত বিসিবি প্রেসিডেন্টস কাপটা বেশ ভালো হয়েছে। আমি আরও আশাবাদী, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেকে উজাড় করে দিব, পারফরম্যান্স আরও ভালো করার চেষ্টা করব। পারফর‍্যান্স যেন দলের জন্যও কাজে লাগে।’

বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনালে আলো ছড়িয়েছিলেন, ফাইনালের স্বাদ পেতে চান এবারো। বরিশালের সমর্থকদের এনে দিতে চান সাফল্য।

সুমন খান বলেন, ‘বরিশাল ২-৩ বছর পর ফিরে এসেছে। আমি অনেক রোমাঞ্চিত এখানে খেলার জন্য। বরিশালের সাথে নতুনভাবে যুক্ত হলাম। আমি দলকে জেতাতে আমার সেরাটা উজাড় করে দেওয়ার চেষ্টা করব। ফাইনাল খেলার ইচ্ছা আছে, দল যেন ফাইনালে যেতে পারে। স্বপ্ন আছে, নিজের সেরাটা দিয়েই যেন দলকে ভালো জায়গায় নিয়ে যেতে পারি।’