সোম. নভে ২৩, ২০২০

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বরিশাল বিসিক শিল্পনগরীতে ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারী আটক

১ মিনিট পাঠের সময়

বিসিক শিল্পনগরীতে আজ মঙ্গলবার সন্ধ্যায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযোগ দেয়া হলে বিট পুলিশিং কার্যালয়ের একদল চৌক সদস্য তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে আটক।

বিসিক শিল্পনগরীর ফরচুন সু  কোম্পানির কার্টুন ফ্যাক্টরির শ্রমিক মোহাম্মদ রাফি (২০) জানিয়েছেন আজ বেতন পাওয়ার পরে কাজ শেষে বাসায় যাওয়ার সময় বিসিক শিল্পনগরীর ভেতরে কয়েকজন ছিনতাইকারী তার পথ রোধ করে এবং দেশীয় অস্ত্রের মুখে তার কাছ থেকে টাকা ও মোবাইল  ছিনতাই করে পালিয়ে যায়।

মোহাম্মদ রাফি জানায় তিনি কয়েকজন ছিনতাইকারীকে চিনতে পেরেছেন যারা শিল্পনগরী এলাকার কিছু প্রভাবশালীদের ছত্রছায়ায় বিভিন্ন সময়ে ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে বিট পুলিশিং কার্যালয়ের সদস্যরা ভুক্তভোগীকে সাথে নিয়ে বিসিক এলাকায় অভিযান চালিয়ে দুজন ছিনতাইকারীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন ও টাকা উদ্ধার করে ।

বিট পুলিশিং কার্যালয়ের কর্মকর্তা জানান, শিল্পনগরী এলাকার নিরাপত্তা প্রদান করা আমাদের দায়িত্ব। আমরা অল্প সময়ের ভিতর দুজন ছিনতাইকারীকে আটক করতে পেরেছি, যারা এলাকার চিহ্নিত ছিনতাইকার । এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।