বুধ. মে ১৯, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

ফরচুন বরিশাল এর নেতৃত্বে তামিম ইকবাল

১ মিনিট পাঠের সময়

আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশাল তাদের অধিনায়কের নাম ঘোষণা করেছে। দলের সবচেয়ে অভিজ্ঞ ও বড় তারকা তামিম ইকবালের হাতের নেতৃত্বের ঝাণ্ডা তুলে দিয়েছে বরিশাল।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তামিমের অধিনায়কত্ব করতে অনাগ্রহ দেখা দিয়েছে। তবে এখন তিনি জাতীয় দলের অধিনায়ক। তাই তাকে ছাপিয়ে আর কাউকে অধিনায়কের দায়িত্ব দেওয়ার কথা ভাবতে পারেনি বরিশাল। তাছাড়া দলটিতে সবচেয়ে অভিজ্ঞ ও বড় তারকাও এই বাঁহাতি ব্যাটসম্যানই।

তামিমের বরিশাল দলটি গড়া হয়েছে তরুণ ক্রিকেটারদের আধিক্য রেখে। দলের ৭ জন ক্রিকেটারই এখনো আন্তর্জাতিক অঙ্গনে পা রাখেননি। তবে ঘরোয়া ক্রিকেটে ঠিকই পরীক্ষিত এই তরুণেরা। যাদের মধ্যে আছেন বিসিবি প্রেসিডেন্টস কাপে দুর্দান্ত ব্যাটিং করা ইরফান শুক্কুর, বল হাতে আলো ছড়ানো সুমন খান, অনূর্ধ্ব বিশ্বকাপের নায়ক তৌহিদ হৃদয়, পারভেজ হোসেন ইমনরা।

দলটিতে আরও আছেন জাতীয় দলের তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, আবু জায়েদ চৌধুরী রাহীদের মতো ক্রিকেটাররা। এছাড়া আছেন অভিজ্ঞ সোহরাওয়ার্দী শুভ ও কামরুল ইসলাম রাব্বী।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) অনুষ্ঠিত হয়ে যাওয়া প্লেয়ার ড্রাফটে ফরচুন বরিশাল খরচ করেছে ১ কোটি ১৩ লাখ টাকা।

একনজরে ফরচুন বরিশাল স্কোয়াড

তামিম ইকবাল, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান, আবু জায়েদ চৌধুরী রাহী, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম ও সোহরাওয়ার্দী শুভ।