শনি. জানু ২৩, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

করোনাক্রান্ত আজিজুল হাকিম লাইফ সাপোর্টে

১ মিনিট পাঠের সময়

করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিমের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। শুক্রবার ভোরে এ অভিনেতাকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে বলে হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী আল ইমরান জানান।

তিনি গণমাধ্যমকে জানান, ‘আজিজুল হাকিমের শারীরিক অবস্থা এখন জটিল। শারীরিক অবস্থার অবনতি ঘটায় আজ ভোরে তাকে আইসিইউর লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।’

গত মঙ্গলবার তার করোনা পজিটিভ হওয়ার পর চিকিৎসকের পরামর্শে বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। এর আগে শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার রাত ৮টার দিকে হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টার মধ্যেই তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেয়া হয়।

তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমেরও করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে; বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন তারা।

মঞ্চনাটকের মধ্য দিয়ে অভিনয়ে নাম লেখানো আজিজুল হাকিম পরবর্তীতে টিভি নাটক ও চলচ্চিত্রে কাজ করে দর্শকদের কাছে পরিচিত পেয়েছেন।

১৯৯৩ সালে নাট্যকার ও পরিচালক জিনাত হাকিমের বিয়েবন্ধনে আবদ্ধ হন আজিজুল হাকিম। তাদের দুই ছেলেমেয়ে। মেয়ে নাযাহ হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান।