শনি. জানু ১৬, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

ট্রাম্পকে পরাজয় মেনে নিতে বলেছেন মেলানিয়া

১ মিনিট পাঠের সময়

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের কাছে হেরে গেছেন ডোনাল্ড ট্রাম্প। দীর্ঘ প্রতিক্ষার পর শনিবার রাতে এ বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। যদিও এখনও মার্কিন প্রশাসন এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। তবে সোমবারই জো বাইডেনকে প্রেসিডেন্ট হিসেবে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার কথা রয়েছে।

সারাবিশ্ব জো বাইডেনকে পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট হিসেবে মেনে নিলেও নিজের পরাজয় এখনও স্বীকার করে নেননি ট্রাম্প। বরং তিনি নির্বাচনে ভোট চুরির অভিযোগ এনেছেন।

তবে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে পরাজয় মেনে নিতে ডোনাল্ড ট্রাম্পকে নাকি অনুরোধ করেছেন তার স্ত্রী ও বর্তমান ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প।

নাম প্রকাশ না করা শর্তে একটি সূত্রের বরাত দিয়ে সিএনএন জানিয়েছে, মেলানিয়া প্রেসিডেন্ট ট্রাম্পকে পরাজয় মেনে নিতে বলেছেন। এর আগেও বিভিন্ন বিষয়ে মেলানিয়াকে নিজের মত প্রকাশ করতে দেখা গেছে।

তিনি বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ে মতামত জানিয়েছেন। এমনকি অনেক সময় প্রেসিডেন্ট ট্রাম্পের বিরোধী মতামতও প্রকাশ করতে দেখা গেছে তাকে।

সিএনএন জানিয়েছে, শুধু মেলানিয়াই নয়। এর আগে নির্বাচনে পরাজয় স্বীকার করার বিষয়টি ট্রাম্পের কাছে তুলেছিলেন তার জামাতা জ্যারেড কুশনার। দুটি সূত্র সিএনএনকে এ তথ্য নিশ্চিত করেছে।