বুধ. জুন ১৬, ২০২১

Fortune News 24

ফরচুন নিউজ ২৪

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দলের নাম ঘোষণা

১ মিনিট পাঠের সময়

ঘরের মাঠে আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য পাঁচ দলের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটের তারিখও চূড়ান্ত হয়েছে।

টি-টোয়েন্টির এই আসরে দেশের পাঁচ বিভাগের প্রতিনিধিত্ব করবে পাঁচটি দল। স্পন্সরের সঙ্গে মিলিয়ে দলগুলোর নাম নির্ধারণ করেছেন আয়োজকরা।

দলগুলো হলো- ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম।

পাঁচ দলের টুর্নামেন্টটি শুরু হওয়ার কথা ছিল আগামী ১৫ নভেম্বর থেকে। কিন্তু স্পন্সর, মাঠ প্রস্তুত করাসহ কিছু কারণে পিছিয়ে দেওয়া হয়েছে। কয়েকদিনের মধ্যেই নতুন সূচি জানিয়ে দেবে বিসিবি।

আগামী বৃহস্পতিবার টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে। দেশের মোট ১৬০ জন ক্রিকেটারকে নিয়ে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। আগামী কয়েকদিনের মধ্যে শুরু হবে দলীয় অনুশীলন। এর আগে আগামীকাল সোমবার থেকে শুরু হবে ১১৩ ক্রিকেটারের ফিটনেস পরীক্ষা।

টুর্নামেন্টের ব্যাপারে গতকাল শনিবার বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন, ‘আগামী ১২ নভেম্বর প্লেয়ার্স-ড্রাফট আয়োজন করার কথা ভাবছি আমরা। ১৬০ জন খেলোয়াড়ের তালিকাও তৈরি করা হয়েছে। খেলোয়াড়দের ফিটনেস পরীক্ষা ৯ ও ১০ নভেম্বর।’

বিসিবির এই কর্মকর্তা আরো বলেন, ‘টুর্নামেন্টের স্পন্সর ঠিক হয়ে গেছে। সবকিছু ঠিক হলেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা হবে। ২১ অথবা ২২ নভেম্বর টুর্নামেন্ট শুরু করার পরিকল্পনা আমাদের।’